রাশি-তামান্নার যুগলবন্দী দেখে তাদের ভক্তরা প্রায় কুপোকাত!

0

দক্ষিণী সিনেমার সুন্দরতম অভিনেত্রী হিসেবে তামান্না ভাটিয়ার পরিচিতি আগে থেকেই। সাম্প্রতিক সময়ে রাশি খান্নাও নিজের গ্ল্যামার ও অভিনয়ে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তবে এবার তারা একসঙ্গে হাজির হলেন পর্দায়, তাও আবার আবেদনময়ী রূপে, আইটেম গানে!

হ্যাঁ, যা হওয়ার, তাই হচ্ছে। রাশি-তামান্নার এই যুগলবন্দী দেখে তাদের ভক্তরা প্রায় কুপোকাত! অন্তর্জালে গানটি নিয়ে চলছে জোর চর্চা, হু-হু করে বাড়ছে ভিউ। ‘আচাচো’ শিরোনামের গানটি ১৪ এপ্রিল উন্মুক্ত করা হয়েছে। এক দিনের ব্যবধানে এর ভিউ ছাড়িয়েছে ১১ লাখ। আর মন্তব্যের ঘরে তো দর্শক-ভক্তদের রীতিমতো উল্লাস চলছে।

‘আচাচো’ গানটি মুক্তি প্রতীক্ষিত ছবি ‘আরানমানাই ৪’র। ভৌতিক গল্পের ছবিটি ঘিরে এরই মধ্যে বিপুল আগ্রহ-উন্মাদনা তৈরি হয়েছে। নতুন করে প্রকাশ্যে আসা আইটেম গানটি সেই আগ্রহের আগুনে আরও ঘি ঢেলে দিয়েছে।

ভিগনেশ শ্রীকান্তের লেখা এই গানের সুর-সংগীত করেছেন হিপহপ তামিজা। গেয়েছেন খারিশমা রবিচন্দ্র। গানের ভিডিও শুরু হয় একটি ভয়ংকর জঙ্গলের দৃশ্য দিয়ে। সেখানেই নজরকাড়া সাজে কোমর দোলাচ্ছেন রাশি-তামান্না। তার সঙ্গে নৃত্যশিল্পীর দল।

উল্লেখ্য, ‘আরানমানাই’ সিরিজের তৃতীয় ছবি মুক্তি পেয়েছিল ২০২১ সালে। তিন বছর পর এবার আসছে এর চতুর্থ কিস্তি। সুন্দর সি নির্মিত এই ছবিতে তামান্না ভাটিয়া ও রাশি খান্নার সঙ্গে আছেন নির্মাতা সুন্দর সি নিজেই। আগামী ২৬ এপ্রিল মুক্তি পাচ্ছে তামিল ভাষার ছবিটি।

এদিকে তামান্নার হাতে বর্তমানে ‘ওডেলা ২’ নামের একটি ছবির কাজ রয়েছে। আর রাশিকে আগামী ৩ মে দেখা যাবে হিন্দি সিরিজ ‘সবরমতি রিপোর্ট’-এ।

সূত্র: পিঙ্কভিলা

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com