আওয়ামী সরকারের দুর্নীতি-লুটপাটের দুঃশাসনে সারা দেশের মানুষ আজ অতিষ্ঠ: আমিনুল

0

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আওয়ামী সরকারের দুর্নীতি-লুটপাটের দুঃশাসনে সারা দেশের মানুষ আজ অতিষ্ঠ হয়ে পড়েছে। দেশে উন্নয়নের নামে দুর্নীতি, অপকর্ম, দুঃশাসন ও লুণ্ঠনের রাজনীতি চলছে। তাদের হাতে মানুষ জিম্মি হয়ে পড়েছে, এর থেকে তারা মুক্তি চায়।

গতকাল মঙ্গলবার ( ২ এপ্রিল) রাজধানীর কাফরুল থানাধীন ৪,১৪,১৬, ৯৪ নম্বর ওয়ার্ড, ভাষানটেক থানাধীন বোর্ড ও ৯৫ নম্বর ওয়ার্ড এবং ক্যান্টনমেন্ট থানাধীন ১৫ নম্বর ওয়ার্ড বিএনপির ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সরকার প্রশাসনকে দলীয়করণ করে ফেলেছে অভিযোগ করে আমিনুল হক বলেন, বিচার বিভাগের স্বাধীনতা নেই, দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্রের প্রতিটি স্তম্ভ আজ মৃতঃপ্রায়। দেশের দ্রব্যমূল্য নাগালের বাইরে চলে গেছে। মানুষের ভোট ও ভাতের অধিকার নেই।

সরকার সারা দেশে মামলা-হামলা, নির্যাতন ও গুম-খুনের রাজনীতিতে মেতে উঠেছে বলেও অভিযোগ করেন তিনি। বলেন, আওয়ামী সরকারের পায়ের নিচে মাটি নেই। এই আওয়ামী সরকারকে আর এ দেশের মানুষ আর দেখতে চায় না।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে দেশে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার কখনোই ফিরবে না, মানুষের দুর্দশা আরও বাড়বে। তাই অবিলম্বে দেশ ও মানুষকে রক্ষার্থে সরকারকে বিদায় করা ছাড়া কোনো বিকল্প নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com