প্রশ্নফাঁসের ঘটনায় বর্তমান সরকারের পাশাপাশি তাদের প্রভুরাষ্ট্র জড়িত: আলাল

0

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আজকে গ্যাস্ট্রিকের চিকিৎসা, সুন্নতে খতনা করতে গিয়ে মানুষের মৃত্যু হচ্ছে। যেসব চিকিৎসকদের হাতে এদের মৃত্যু হচ্ছে, এরা কারা? এরা আওয়ামী লীগের আমলে ফাঁস করা প্রশ্নে চিকিৎসক হয়েছেন। এছাড়া প্রশ্নফাঁসের ঘটনায় বর্তমান সরকারের পাশাপাশি তাদের প্রভুরাষ্ট্র জড়িত।

তিনি বলেন, দেশে দুর্বল স্বাস্থ্যব্যবস্থা তৈরি করে অন্য রাষ্ট্রের প্রতি নির্ভরশীল বাড়াতে কাজ করছে একটি চক্রান্ত। প্রভুরাষ্ট্র নানাভাবে বাংলাদেশে আগ্রাসন করছে।

গতকাল মঙ্গলবার (২ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী প্রচারদল আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

আলাল বলেন, আজকে স্বাধীনতা দিবস ও বিজয় দিবসেও আমাদের মরদেহ উপহার দেওয়া হয়। হত্যার পর এদের গরুচোর বলে আখ্যা দেওয়া হয়। ফেলানিও কি গরু চোর ছিল? এসবের প্রতিবাদ করলেই পাকিস্তানের দালাল। পাকিস্তান আমলেও তো এত সীমান্ত হত্যা হয়নি। আজকে নির্লজ্জের মতো সংসদে বলা হয়, ভারতকে এতকিছু দিয়েছি যে তারা আজীবন মনে রাখবে। এ নতজানু সরকারের জন্য দেশ আজ ধীরে ধীরে পরাধীন হয়ে যাচ্ছে।

তিনি বলেন, আজকে গণমাধ্যমের কণ্ঠরোধ করা হচ্ছে। কেউ সত্য বলতে পারেন না, লিখতে পারেন না। এমন একটি সময়ে সরকারের অন্যায়-অবিচার এবং রাজপথে নেতাকর্মীদের ভূমিকা প্রচার দল সারাদেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে যেভাবে তুলে ধরছে তা জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন মোয়াজ্জেম হোসেন আলাল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com