আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারে না: আমিনুল হক

0

বিএনপির ক্রীড়া সম্পাদক, ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারে না। জনগণ নিরাপত্তাহীনতায় ভোগে। এ দলটির সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য মানুষ সবসময় ভয়ে থাকে। জনগণ থেকে এরা অনেক দূরে সরে গেছে। তাই এই অবৈধ সরকার জনগণের ভোটাধিকারের বৈধতা কখনোই দিবে না।

মঙ্গলবার শেরে বাংলা নগর থানাধীন ২৭, ২৮, ৯৯ নম্বর ওয়ার্ড ও তেজগাঁও থানাধীন ২৫, ২৬ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত পৃথক পৃথক ইফতার মাহফিল এবং ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, দেশের জনগণ থেকে বিতাড়িত হয়ে আওয়ামী লীগ এখন বিদেশী প্রভুদের কাছে নিজেদের সত্তা বিলিয়ে দিয়েছে। আর যে প্রভুরা বাংলাদেশের জনগণকে বাদ দিয়ে দেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নেয়া এ সরকারকে সমর্থন দিচ্ছেন সেসব প্রভুরাষ্ট্রকে বয়কট করতে আজ দেশের ১৮ কোটি মানুষ ঐক্যবদ্ধ হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই এ দেশ থেকে গণতন্ত্র উধাও হয়ে যায়। হরণ করা হয় মানুষের বাকস্বাধীনতা। এর জন্য সাধারণভাবে আওয়ামী লীগ সরকারের পতন হয় না। এবারো গণঅভ্যুত্থানেই এ সরকারের পতন হবে ইনশাআল্লাহ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com