হাইকোর্টে জামিন পেলেন ব্যারিস্টার কাজল

0

সুপ্রিম কোর্ট বারে মারামারির ঘটনায় দায়ের হওয়া মামলায় বিএনপি ও জামায়াত সমর্থিত সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে জামিন মঞ্জুর করে আদেশ দিয়েছেন হাইকোর্ট। এছাড়া ব্যারিস্টার ওসমান চৌধুরীকেও জামিন দিয়েছেন হাইকোর্টের অপর একটি বেঞ্চ। এ আদেশের ফলে তাদের মুক্তিতে বাধা নেই বলে আইনজীবীরা জানিয়েছেন।

এ সংক্রান্ত বিষয়ে দায়ের করা আবেদনের শুনানি নিয়ে বুধবার (২০মার্চ) হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. খায়রুল আলমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ জামিন আবেদনে ব্যারিস্টার কাজলের পক্ষে শুনানি করেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী। সঙ্গে ছিলেন সুপ্রিম কোর্ট বারের নবনির্বাচিত সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল।

এছাড়া একই মামলায় গ্রেফতার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানবাধিকারবিষয়ক সম্পাদক ব্যারিস্টার ওসমান চৌধুরীকেও স্থায়ী জামিন দিয়েছেন হাইকোর্টের বিচারপতি মো. রুহুল কুদ্দুস ও বিচারপতি একেএম রবিউল হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চ। ব্যারিস্টার ওসমান চৌধুরীর পক্ষে জামিন আবেদনের শুনানি করে সাবেক অ্যাটর্নি জেনারেল এ এফ হাসান আরিফ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com