বদলে গেল কোহলিদের দলের নাম

0

বারবার নাম পরিবর্তন করে কম সমালোচিত হয়নি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্র্যাঞ্চাইজিগুলো। তেমনটা বিশ্বের অন্য কোনো ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টে দেখা যায় না। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) নিজেদের ১৬ বছরের ইতিহাসে এবার প্রথমবারের মতো নামে পরিবর্তন আনলো বিরাট কোহলি ও ফাফ ডু প্লেসিদের দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর (আরসিবি)।

তবে খুব একটা পরিবর্তন আসেনি আরসিবির নামে। তারা কেবল দক্ষিণ ভারতের এই শহরের নামের সঙ্গে মিল রেখে ছোট একটি পরিবর্তন এনেছে। ‘বেঙ্গালোর’র বদলে এখন থেকে ‘বেঙ্গালুরু’ ডাকা হবে ফ্র্যাঞ্চাইজিটির নামের শেষাংশকে। গতকাল (মঙ্গলবার) রাতে কোহলিদের দলের পক্ষ থেকে আনুষ্ঠানিক এই ঘোষণা দেওয়া হয়েছে।

গতকাল চেন্নাইয়ের চিন্নাস্বামী স্টেডিয়ামে এক বর্ণাঢ্য আরসিবি আনবক্স অনুষ্ঠানে নিজেদের নতুন করে ব্র্যান্ডিং করল জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি। একই অনুষ্ঠানে উদযাপন করা হয় মেয়েদের সাম্প্রতিক সাফল্যও। দলটির ইতিহাসে প্রথমবারের মতো এবার কোনো সর্বোচ্চ সাফল্য এসেছে। স্মৃতি মান্ধানাদের হাত ধরে আইপিএলে প্রথমবার শিরোপা জিতল আরসিবি, যদিও সেটি নারী আইপিএলে। এর আগে ১৬ বছরের যাত্রায় ফাইনালে জিততে পারেননি কোহলিরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com