ধোনিকে ধুয়ে দিলেন শেবাগ, ছাড় দেননি কোহলিকেও!

0

রোটেশন পদ্ধতির অজুহাতে ভারতীয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি দলের সিনিয়র ক্রিকেটারের বাদ দিয়েছিলেন। এমনই অভিযোগ করলেন দেশটির সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ। 

একটি লাইভ অনুষ্ঠানে ধোনিকে ধুয়ে দিলেন শেবাগ। বরাবরই তিনি ঠোঁট কাটা। কাউকে তোয়াক্কা না করে কথা বলতে পারেন। এদিন অনুষ্ঠানেও তেমনটাই করলেন বীরু। বহু পুরনো কথা। তবে এখনও যে সেই বাদ পড়া তাকে যন্ত্রণা দেয় সেটা বুঝিয়ে দিলেন মারমুখি এ ওপেনার। শেবাগের মূল অভিযোগ, ধোনি দলের ক্রিকেটারদের সঙ্গে কোনো আলোচনা করতেন না।শেবাগ এদিন বললেন, ”ধোনি অস্ট্রেলিয়ায় গিয়ে বলেছিল, ব্যাটিং অর্ডারের প্রথম তিনজন মন্থর গতির ফিল্ডার। তবে এই নিয়ে সে কখনও আমাদের সঙ্গে কোনো রকম আলোচনা করেনি। টিম মিটিং-এ সে কখনও বলেনি, আমরা ধীর গতির ফিল্ডার। আমরা মিডিয়া থেকেই আমাদের অবস্থা জানতে পারি। ধোনি সংবাদ সম্মেলনে বলেছিল, আমরা স্লো ফিল্ডার। কিন্তু টিম মিটিং-এ এই নিয়ে কখনও কোনো কথা বলেনি। টিম মিটিংয়ে তখন আলোচনা হত রোহিত শর্মাকে নিয়ে। নতুন ক্রিকেটার তখন রোহিত। ওকে খেলানোর প্রয়োজনীয়তা নিয়ে আলোচনা হতো। আর তাই রোটেশন করার কথা বলা হতো।’

বিরাট কোহলির অধিনায়কত্ব নিয়েও প্রশ্ন তোলেন বীরু। বললেন, ”ঋষভ পন্থকে তো বারবার বাদ দেওয়া হচ্ছে। তা হলে সে কীভাবে রান করবে? শচীন ডেন্ডুলকারকেও যদি বাদ দেওয়া হত, তাহলে রান করতে পারত? পন্থকে ম্যাচ উইনার বলা হচ্ছে। এদিকে খেলানো হচ্ছে না। সে ধারাবাহিক নয় বলে! আমাদের সময়ে ক্যাপ্টেন প্রতিটা ক্রিকেটারের সঙ্গে কথা বলত। জানি না বিরাট সেসব করে কিনা! তবে অনেকে বলে, রোহিত শর্মা এশিয়া কাপের সময় অধিনায়ক হিসেবে দলের সবার সঙ্গে কথা বলত।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com