আজ সব জিনিসের দাম বেশি, সবচেয়ে সস্তা আওয়ামী লীগ: গয়েশ্বর

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আমরা সুষ্ঠু নির্বাচন চাই, সরকারের পতন চাই। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা, জেল জুলুমের অভাব নেই।

এগুলো বলি আর না বলি মানুষের জানার বাকি নেই। আজ সব জিনিসের দাম বেশি। সবচেয়ে সস্তা আওয়ামী লীগ। এই একটা লক্ষণ ভালো। কয়েকদিন পরপরই বিদ্যুতের দাম বাড়ে। যত বারই দাম বাড়ে তত বার আওয়ামী লীগের দাম কমে।

শনিবার (১৮ মার্চ) বিকেলে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শহরের খানপুর এলাকায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশটা যদি জনগণের হত তাহলে হিসাব দিতে হত। শেখ হাসিনার দুটো ভালো নীতি আছে। শেখ হাসিনার দুই নীতি হলো ভোট চুরি আর দুর্নীতি। আজকের এই দিন আমরা আনুষ্ঠানিকভাবে দুর্নীতি বিরোধী সমাবেশ করলাম। আজ বিদ্যুতের দাম কেন বাড়ে। আমাদের স্বপ্ন দেখিয়েছিল ঘরে ঘরে বিদ্যুৎ, কুইক রেন্টাল। যারা পেয়েছে সবাই আওয়ামী লীগের। বাইরের কেউ পায়নি। এভাবে তারা এ ১০ বছরে ৬০ হাজার কোটি টাকা নিয়ে গেছে আওয়ামী লীগের আত্মীয়-স্বজনরা।

তিনি আরও বলেন, জিনিসের দাম বেশি কম খান, তার নাম ফারুক খান। তিনি যুদ্ধ করেননি। আবার মুক্তিযুদ্ধের সার্টিফিকেট চেয়েছেন। ১২ বছরে ১১ হাজার কোটি টাকা ক্যাপাসিটি চার্জ পেয়েছেন। এ টাকাগুলো গেল কোথায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com