সিলেটে পূজা উপলক্ষে কঠোর নিরাপত্তা

0

আসন্ন শারদীয় দুর্গা পূজায় সিলেটে কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে। পূজা চলাকালে পুলিশী ও গোয়েন্দা তৎপরতা বাড়ানো হবে। এমন তথ্য জানিয়েছেন সিলেটের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান। 

সোমবার সকালে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুর্গা পূজা সুন্দর ও শান্তিপূর্ণভাবে আয়োজনের লক্ষ্যে আয়োজিত মতবিনিময় সভায় এ তথ্য জানান তিনি।সভায় সভাপতির বক্তব্যে মীর মাহবুবুর রহমান বলেন, দুর্গা পূজার উৎসবকে সুন্দর করতে সবাইকে সচেষ্ট থাকতে হবে। সিলেট সম্প্রীতির শহর। অতীতের মতো এবারও সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেটে শান্তিপূর্ণভাবে পূজা উদযাপন করা হবে। কোনো অপশক্তি, চক্রান্তকারী যাতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটাতে না পারে, সে ব্যাপারে সজাগ থাকতে হবে।

পূজা চলাকালে বিদ্যুতের নিরবিচ্ছিন্ন সরবরাহ রাখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক। এছাড়া পূজায় পটকাবাজি না করতেও আহবান জানানো হয় সভায়।

মতবিনিময় সভায় সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আসলাম উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন সুলতানা, সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুবুল আলম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি তাপস দাশ পুরকায়স্থ, পূজা উদযাপন পরিষদ সিলেটের সাধারণ সম্পাদক রঞ্জন ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com