বাবা ও স্ত্রীকে সাথে নিয়ে ভোট দিলেন তাবিথ আউয়াল

0

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। শনিবার গুলশান ২ নম্বরে মানারাত ইন্টারন্যাশনাল স্কুল কেন্দ্রে সকাল ৮টা ৫ মিনিটের সময় তিনি তার ভোটাধিকার প্রয়োগ করেন। এর আগে সকাল ৭টা ৫০ মিনিটে তাবিথ আউয়াল তার বাবা আব্দুল আউয়াল মিন্টুর সঙ্গে ভোটকেন্দ্রে আসেন। এরপরে একই কেন্দ্রের নারী বুথে তার স্ত্রী সওসান ইস্কান্দার ভোট দেন।

শনিবার সকাল ৮টায় ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। ভোটগ্রহণ একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে শুরুতে অনেক কেন্দ্রেই ভোটারদের তেমন উপস্থিতি দেখা যায়নি। নির্বাচনে ঢাকা উত্তরে মেয়র পদে প্রার্থী হয়েছেন ৬জন। আর কাউন্সিলর পদে ২৫১জন এবং সংরক্ষিত মহিলা আসনে ৭৭ জন নারী প্রার্থী ৫৪‌টি ‌ওয়া‌র্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকা দক্ষিণে মেয়র পদে লড়ছেন ৭জন। আর কাউন্সিলর পদে ৩৩৫ জন এবং সংরক্ষিত আস‌নে ৮২ জন নারী প্রার্থী ৭৫টি ওয়া‌র্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ঢাকার দুই সি‌টি‌তে মোট ভোটার সংখ্যা ৫৪ লাখ ৬৩ হাজার ৪৬৭জন। ঢাকা উত্ত‌রে ভোট কেন্দ্রের সংখ্যা ভোটকক্ষের সংখ্যা ১হাজার ৩১৮টি এবং দক্ষিণ সিটিতে ১ হাজার ১৫০টি ভোটকেন্দ্রে ‌ভোট অনু‌ষ্ঠিত হ‌চ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com