বাজওয়াকে নিয়ে ইমরান খানের বক্তব্যের সমালোচনায় যা বললেন মরিয়ম

0

সাবেক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়াকে নিয়ে মুখ খুলেছেন পাকিস্তানের ক্ষমতাচ্যুত প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান।

এ বিষয়ে তার কঠোর সমালোচনা করেছেন মুসলিম লীগ-নওয়াজের (পিএমএল-এন) সিনিয়র সহ-সভাপতি এবং প্রধান সংগঠক মরিয়ম নওয়াজ।

ইমরান খানের প্রতি প্রশ্ন রেখে মরিয়ম বলেন, বাজওয়া যদি সুপার কিং হয় তাহলে আপনি কি ছিলেন? আপনি কি তার কর্মচারী? আগে বলতেন কামার জাভেদ বাজওয়া আমার যে সাহায্য করেছে এমন কেউ করেনি, এখন তাকে টার্গেট করছেন।

নিজের ক্ষমতাচ্যুতির জন্য তৎকালীন সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া ও যুক্তরাষ্ট্রকে এতদিন দায়ী করে আসছিলেন ইমরান খান। যদিও সম্প্রতি ওয়াশিংটনকে দায়ী করার অবস্থান থেকে সরে এসেছেন সাবেক ক্রিকেটার।

সোমবার এক অনুষ্ঠানে তৎকালীন সেনাপ্রধানের সঙ্গে তার আলোচনার বিভিন্ন দিক তুলে ধরে বলেছেন, ‘সস্তায় তেল কিনতে আমি রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে সাক্ষাৎ করেছিলাম; কিন্তু আমি দেশে ফেরার পর পরই সেনাপ্রধান আমাকে রুশ হামলার নিন্দা জানাতে বলেন।’

গত ১০ ফেব্রুয়ারি মার্কিন সংবাদমাধ্যম ভয়েস অব আমেরিকাকে দেওয়া সাক্ষাৎকারে ইমরান খান তার পূর্বের অবস্থান থেকে সরে এসে বলেন, আমেরিকা নয়; জেনারেল বাজওয়াই তাকে ক্ষমতাচ্যুত করার মূল কারিগর।

ইমরান খানের সাম্প্রতিক এসব বক্তব্যের সমালোচনা করে মরিয়ম নওয়াজ আরও বলেন, ক্ষমতা থেকে সরার পরও আপনি জেনারেল বাজওয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন। বাজওয়া যদি সুপার কিং হয় তাহলে আপনি কি ছিলেন? আপনি কি তার কর্মচারী ছিলেন?দেশের তরুণরা আপনার মতো অযোগ্য নয়। তারা সবকিছুই বুঝে।

সূত্র: জিয়ো নিউজ উর্দূ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com