গণতন্ত্র-ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য সরকার পতনের বিকল্প নেই: এলডিপি

0

 বর্তমান সরকারের পদত্যাগ দাবিতে রাজধানীর দুই স্থানে মিছিল করেছে কর্নেল (অব.) ড. অলি আহমেদ নেতৃত্বাধীন লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ভাটারা থানার বাঁশতলা ক্যামব্রিয়ান কলেজের সামনে থেকে মিছিল বের করে এলডিপির ঢাকা মহানগর উত্তর শাখা।

কিছু দূর গিয়ে পুলিশি বাধায় মিছিলটি শেষ হয়।

অন্যদিকে হাজারিবাগে গণতান্ত্রিক শ্রমিকদল মিছিল বের করে।

ভাটারায় মিছিলপূর্ব সমাবেশে এলডিপির নেতারা বলেন, বর্তমান অগণতান্ত্রিক সরকার মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রকে ধ্বংস করেছে। স্বাধীন সার্বভৌম বাংলাদেশ, গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা করার যে স্বপ্ন, সেই স্বপ্ন বর্তমান সরকার ভেঙে খানখান করে দিয়েছে। বাঙালি জাতির সমস্ত অর্জন ধ্বংস করে ফেলেছে। বাংলাদেশ আজ একটা গণতন্ত্রবিহীন রাষ্ট্রে পরিণত হয়েছে। আমরা অধিকারবিহীন অবস্থার মধ্যে বিরাজ করছি। গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য সরকার পতনের কোনো বিকল্প নেই।

ঢাকা মহানগর উত্তর এলডিপির সাধারণ সম্পাদক অবাক হোসেন রনির নেতৃত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন এলডিপি যুগ্ম-মহাসচিব বিল্লাল হোসেন মিয়াজি।

অন্যদের মধ্যে এলডিপির উপদেষ্টা অধ্যক্ষ মাহবুবুর রহমান, পানু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাহাদাত হোসেন মানিক, যুববিষয়ক সম্পাদক আমান সোবহান, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক খালেদ বিন জসিম, সহসাংগঠনিক সম্পাদক আলী আজগর বাবু, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল, মহানগর উত্তর এলডিপি সহ-সভাপতি আলী আকবর শাহ, কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com