পিএমএল-এনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পাকিস্তানে ফিরে যা বললেন

0

পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ তথা পিএমএল-এনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ দেশে ফিরেছেন। গত বছরের অক্টোবর থেকে লন্ডনে অবস্থান করছিলেন তিনি। শনিবার আবুধাবি থেকে লাহোরের আল্লামা ইকবাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এ সময় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান।

দেশে ফেরার পর প্রথম ভাষণে নওয়াজ কন্যা বলেন, তার দল নির্বাচন নিয়ে ভীত নয়। পাঞ্জাবের প্রাদেশিক পরিষদ নির্বাচন মাঠে গড়ালে তাদের দল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজয়ী হবে। চলতি মাসে তাকে দলের প্রধান সংগঠক (চিফ অর্গানাইজার) হিসেবে নিয়োগ করা হয়।

জিও নিউজ জানিয়েছে, লন্ডনে অবস্থান করছেন মরিয়ম নওয়াজের পিতা ও পিএমএল-এন প্রধান নওয়াজ শরিফ। অ্যাভেনফিল্ড মামলায় খালাস পাওয়ার পর বাবার কাছে সময় কাটাতে গিয়েছিলেন তিনি। শনিবার কড়া নিরাপত্তার মধ্যে দেশে ফেরেন পাকিস্তানের প্রভাবশালী নারী রাজনীতিক।

খবরে বলা হয়েছে- নওয়াজ শরিফ স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহর পাশাপাশি তাকে (মরিয়ম নওয়াজ) পাঞ্জাব প্রাদেশিক পরিষদের নির্বাচনের আগে দলের সমাবেশ, সভা ও অন্যান্য কর্মসূচিতে নেতৃত্ব দিতে বলেছেন। সেই সঙ্গে দলকে সুসংগঠিত করার কাজও তাকে দেওয়া হয়েছে।

এছাড়া লাহোরে দলের নেতাকর্মীদের উদ্দেশে পিএমএল-এন ভাইস চেয়ারম্যান বলেন, শিগগিরই দলীয় প্রধানকে তাদের মাঝে দেখা যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com