পপি ও শাকিব খান আবারও একসঙ্গে

0

এক দশকেরও বেশি সময় পর আবারও একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। চিত্রনায়িকা পপি জানিয়েছেন, ১ ফেব্রুয়ারী বরিশালের ভোলার চরফ্যাশনে একটি প্রোগ্রামে তারা দু’জন পারফর্ম করবেন। বৃহস্পতিবার বিকেলে তিনি বলেন, আমাদের অভিনীত সিনেমা থেকে কিছু গান বাছাই করা হয়েছে। সেগুলোর সঙ্গে পারফর্ম করবো আমরা। অনেকদিন পর আমরা একসঙ্গে কোনও কাজে অংশ নিচ্ছি। আশা করি অভিজ্ঞতা ভালো হবে।

পপি জানান, চরফ্যাশনের একটি ঐতিহ্যবাহী স্কুলের অনুষ্ঠানে তার সঙ্গে শাকিবকে নাচতে দেখা যাবে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে। জাগোনিউজ

এদিকে, শোনা যাচ্ছে শিগগিরই আবারও সিনেমায় জুটি বাঁধতে চলেছেন পপি ও শাকিব খান। এ বিষয়ে জানতে চাইলে পপি বলেন, বেশ কিছু সিনেমায় আলোচনা হচ্ছে আমাদের নিয়ে। আমার ও শাকিব জুটির সব সিনেমাই হিট। সেদিক থেকে আবারও ভালো কিছু হবে বলেই প্রত্যাশা করি।

অভিনেত্রী পপি ক্যারিয়ার শুরু করেছিলেন চিত্রনায়ক ওমর সানীর সঙ্গে। এরপর শাকিল খান, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, মান্না, রুবেলসহ সমসাময়িক বহু নায়কের সঙ্গে তিনি জুটি বেঁধে সাফল্য পেয়েছেন। বর্তমান সময়ের সেরা নায়ক শাকিব খানের বিপরীতেও বেশ কিছু ছবিতে দেখা গেছে পপিকে। ‘দুজন দুজনার’, ‘হীরা চুনি পান্না’, ‘বস্তির রানী সুরিয়া’ তারমধ্যে উল্লেখযোগ্য।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com