আবদুস সাত্তার ও ছেলেকে নির্বাচনী এলাকায় অবাঞ্চিত ঘোষণা

0

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী উকিল আব্দুস সাত্তার ভূইয়াকে এবার তার নির্বাচনী এলাকায় অবাঞ্ছিত ঘোষণা করেছে। সেই সঙ্গে তার ছেলে মঈনুল হক তুষারকেও অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা বিএনপির নেতৃবৃন্দ এ ঘোষণা দেন।

বিএনপি নেতারা অভিযোগ করে বলেন, উকিল আব্দুস সাত্তার বিগত ৪ বছর সংসদ সদস্য থাকার পরও বিএনপি নেতাদের সঙ্গে কোনো যোগাযোগ ছিল না তার। ছেলে মঈনুল হক তুষার টিরআর কাবিখার নামে লুটপাট করছে। বিএনপি থেকে পদত্যাগ করে দলীয় সিদ্ধান্ত না মেনে তিনি নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। সে জন্য উকিল আব্দুস সাত্তার ও তার ছেলে মঈনুল হক তুষারকে আশুগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। যদি দলীয় নেতাকর্মীদের কেউ নির্বাচনে তার পক্ষ নেন তাহলে তাদের বিরুদ্ধে দলীয় গঠনতন্ত্র মোতাবেক কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিএনপির যৌথ সভায় উপস্থিত ছিলেন আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী মো. শাহজাহান সিরাজ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সহ-সভাপতি ইদ্রিস আলী ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক-১ ও উপজেলা যুবদলের সদস্য সচিব নাছির মুন্সী, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন জয়সহ উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com