ব্রায়ান্টের মরদেহ শনাক্ত

0

কোবি ব্রায়ান্টকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি তার ভক্ত-সমর্থকরা। অকালপ্রয়াত মার্কিন বাস্কেটবল কিংবদন্তির স্মরণে যুক্তরাষ্ট্রজুড়ে তার সব দেয়ালচিত্রের সামনে প্রতিদিনই জমছে ফুলের স্তূপ আর চোখের জল। গত রোববার মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ব্রায়ান্টকে শেষ শ্রদ্ধা জানানোর সুযোগ মিলবে কি না, সেই অনিশ্চয়তার অবসান হয়েছে মঙ্গলবার। দুর্ঘটনা অঞ্চল থেকে নিহত নয়জনের দেহাবশেষ উদ্ধারের পর ওইদিন রাতে ব্রায়ান্টের মরদেহ শনাক্ত করা হয়েছে।

দুর্ঘটনার সময় ব্রায়ান্টের ব্যক্তিগত হেলিকপ্টারে তার ১৩ বছর বয়সী মেয়ে জিয়ানাসহ মোট নয়জন আরোহী ছিলেন। মেয়ের খেলা দেখতে মাম্বা স্পোর্টস একাডেমিতে যাচ্ছিলেন ব্রায়ান্ট। হেলিকপ্টারটি লস অ্যাঞ্জেলসের ক্যালাবাসেসের পার্বত্য অঞ্চলে ঘন কুয়াশার মধ্যে দুর্ঘটনার শিকার হয়। নিয়ন্ত্রণ হারিয়ে হেলিকপ্টার অনেক জোরে আছড়ে পড়ায় এবং জায়গাটি পার্বত্য অঞ্চল হওয়ায় নিহতদের অবশিষ্টাংশ উদ্ধার করতে এত বেশি সময় লেগেছে। কারও মরদেহই অক্ষত ছিল না।

দুর্ঘটনাস্থল থেকে সবার দেহাবশেষ উদ্ধারের পর এফবিআইয়ের ফরেনসিক সেন্টারে নিয়ে যাওয়া হয়। আঙুলের ছাপ ব্যবহার করে প্রথমে শনাক্ত করা হয় ব্রায়ান্টের লাশ। পরে পাইলট আরা জোবায়ান, বেসবল কোচ জন অলটোবেলি ও সারাহ চেস্টারের মরদেহও শনাক্ত করা হয়েছে। ব্রায়ান্টের মেয়ে জিয়ানাসহ বাকি পাঁচজনের মরদেহ শনাক্তের কাজ চলছিল।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com