পারলেন না নাদাল

0

তার মূল দুই প্রতিদ্বন্দ্বী নোভাক জোকোভিচ ও রজার ফেদেরারের দেখা হচ্ছে সেমিফাইনালে। ফলে ফাইনালের পথটা পরিষ্কার ছিল রাফায়েল নাদালের সামনে। ফেদেরারের ২০টি গ্র্যান্ড স্লাম জয়ের রেকর্ড ছোঁয়ার মিশনে নাদাল ছুটছিলেন দুর্বার গতিতেই।

কিন্তু স্বপ্নের মশাল শেষ পর্যন্ত জ্বালিয়ে রাখতে পারলেন না নাম্বার ওয়ান স্প্যানিশ তারকা। অস্ট্রেলিয়ান ওপেনের শেষ আটেই বেজে গেল নাদালের বিদায়ঘণ্টা। মেলবোর্ন পার্কে কাল নাদালকে স্তব্ধ করে সেমির টিকিট কেটেছেন অস্ট্রিয়ার ডমিনিক থিম। টান টান উত্তেজনার ম্যাচে ৭-৬ (৭/৩), ৭-৬ (৭/৪), ৪-৬ ও ৭-৬ (৮/৬) গেমে জিতেছেন পঞ্চম বাছাই থিম।

টাইব্রেকারে গড়ানো তিনটি সেটেই হার মানেন নাদাল। যাকে হারিয়ে শেষ দুটি ফরাসি ওপেন জিতেছেন সেই থিমের কাছে এবার হেরে গেলেন স্প্যানিশ তারকা। সেমিফাইনালে আসরের আরেক চমক আলেক্সান্ডার জভেরেভের মুখোমুখি হবেন থিম।

কোয়ার্টার ফাইনালে কাল ২০১৪ সালের চ্যাম্পিয়ন স্তানওয়ারিংকাকে ১-৬, ৬-৩, ৬-৪, ৬-২ গেমে হারিয়েছেন সপ্তম বাছাই জভেরেভ। ২২ বছর বয়সী এই জার্মান তারকা ঘোষণা দিয়েছেন, শিরোপা জিতলে পুরো ২৮ লাখ ডলার প্রাইজমানিই তিনি দান করে দেবেন অস্ট্রেলিয়ার দাবানলে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন তহবিলে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com