এবার সিনেমায় মডেল তানজিয়া জামান মিথিলা

0

 শুরুতেই তিনি পা রাখলেন বলিউডের সিনেমায়। স¤প্রতি বলিউডের ‘রোহিঙ্গা’ নামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন হায়দার খান। সিনেমাটির নব্বইভাগ শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। রোহিঙ্গা ছবিতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। এই ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের মাঝামাঝি সময়ে।

এ প্রসঙ্গে তানজিয়া জামান মিথিলা বলেন, এর আগে বাংলাদেশের অনেক সিনেমায় কাজের প্রস্তাব পেলেও তা প্রধান চরিত্রের জন্য ছিলো না। আমি চেয়েছিলাম আমার সিনেমার শুরুটা কেন্দ্রীয় চরিত্র দিয়ে হোক। বলিউডের এ ছবিতে আমি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছি। আমার জন্য এটা বড় পাওয়া।

মিথিলা জানান, ফটোগ্রাফির সূত্রে ‘রোহিঙ্গা’ ছবির পরিচালক হায়দার খানের সঙ্গে তার পরিচয় হয়। বলিউডের কমান্ডো ও দঙ্গল ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন তিনি। গত বছরের জুন মাসে ‘রোহিঙ্গা’ ছবির জন্য লুক টেস্ট দিতে বলেন। লুক টেস্টের পরে কাজ করার সুযোগ পেয়ে যাই। ওই ছবিটিতে ‘রোহিঙ্গা’ মেয়ে হুসনে আরার চরিত্রে অভিনয় করছেন মিথিলা। ছবিটির জন্য তিনি রোহিঙ্গা এবং হিন্দি ভাষা শিখেছেন। এক রোহিঙ্গা মেয়ের ভালোবাসার গল্প দেখানো হচ্ছে এই ছবিতে। তিনি ওই ছবিটির বাকি অংশের শুটিংয়ের জন্য ২৮ জানুয়ারি ভারত যাবেন এবং টানা ১০ দিন শুটিং চলবে মানালি ও ত্রিপুরায়। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com