আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে চলছে ঢাকা জেলা বিএনপির সম্মেলন, দলের সিদ্ধান্ত মানবেন প্রার্থীরা

0

আনন্দ-উচ্ছ্বাসের মধ্য দিয়ে চলছে ঢাকা জেলা বিএনপির সম্মেলন। রোববার (৩০ অক্টোবর) দুপুর ২টা থেকে এ সম্মেলন শুরু হলেও সকালেই বিভিন্ন থানা-উপজেলা থেকে কাউন্সিলর ও নেতাকর্মীরা উপস্থিত হতে থাকেন।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কলাপোপা মাঠে হচ্ছে সম্মেলন। তবে আজকের সম্মেলনে নতুন নেতৃত্ব ঘোষণা করা হচ্ছে না। নেতৃত্ব নির্বাচনের দায়িত্ব দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর ন্যস্ত করেছেন জেলার এক হাজার ১০ জন কাউন্সিলর। তিনি সবার সঙ্গে কথা বলে এবং তৃণমূল পর্যায়ে খোঁজ নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করবেন।

এর আগে সাবেক সংসদ সদস্য দেওয়ান মো. সালাউদ্দিন বাবুকে সভাপতি ও খন্দকার আবু আশফাককে সাধারণ সম্পাদক করে ৪৯ সদস্যের ঢাকা জেলা বিএনপির আংশিক কমিটি করা হয়েছিল। মেয়াদ শেষের এক বছর পর ২০১৯ সালের ২৪ মার্চ পূর্ণাঙ্গ করা হয় এই কমিটি। এর সদস্য সংখ্যা ২৬৬।

পরে সম্মেলনের মাধ্যমে জেলার ১০টি সাংগঠনিক ইউনিট কমিটি করেন দায়িত্বশীল নেতারা। এসব কমিটি গঠনে নানা অভিযোগ থাকলেও এবার রাগ-অভিমান ভুলে সবপক্ষ কাউন্সিলের জন্য প্রস্তুতি গ্রহণ করেছেন বলে নেতারা জানান।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের যে কোনো সিদ্ধান্ত মেনে নেবেন বলে জানান নেতারা ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com