বাংলাদেশের জনগণ জালিম সরকারের অপশাসনের কবলে নিপতিত: জামায়াত

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা: শফিকুর রহমান বলেছেন, ‘বাংলাদেশের জনগণ এক যুগেরও বেশি সময় ধরে জালিম সরকারের অপশাসনের কবলে নিপতিত। দেশের উন্নয়ন, অগ্রগতি এবং জনগণের আস্থা ও বিশ্বাস ফিরিয়ে আনার জন্য গণ-আন্দোলনের মাধ্যমে জাতিকে অপশাসন থেকে মুক্ত করতে হবে।’

শনিবার (২৯ অক্টোবর) সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী নড়াইল জেলা শাখা আয়োজিত ভার্চুয়াল কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নড়াইল জেলা আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে এবং জেলা সেক্রেটারি মাওলানা ওবায়দুল্লাহ কায়সারের পরিচালনায় অর্থসহ কুরআন তেলাওয়াতের মাধ্যমে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চল পরিচালক মোবারক হোসাইন, প্রাক্তন জেলা আমির ও অঞ্চল টিম সদস্য মাওলানা মির্জা আশেক এলাহী।

শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা নায়েবে আমির আলী আহমদ। সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা সহকারী সেক্রেটারি আবুল বাশার, বাদশা মিয়া, অধ্যাপক আব্দুস সামাদ জেলা কর্মপরিষদ সদস্য আইয়ুব হোসেন খান, মাওলানা আলমগীর হোসাইন, আকিদুল ইসলাম, হাফেজ মাওলানা আবদুল্লাহ আল আমীন প্রমুখ।

ডা: শফিকুর রহমান বলেন, ‘৯২ ভাগ মুসলমানের দেশে সরকার একের পর এক কুরআন-সুন্নাহ বিরোধী আইন ও বিভিন্ন নীতিমালা প্রণয়ন করে সংখ্যাগরিষ্ঠ জনগণের আস্থা ও বিশ্বাসে আঘাত হেনেছে। অপরিকল্পিত উন্নয়ন নীতিমালা বাস্তবায়নের মাধ্যমে সরকার দেশকে আজ চরম আর্থিক সঙ্কটে ফেলে দিয়েছে। এই পরিস্থিতি থেকে দেশ ও জনগণকে উদ্ধারের জন্য জামায়াতের কর্মীদের গণ-আন্দোলনের জন্য প্রস্তুত হতে হবে।

আমিরে জামায়াত আরো বলেন, দল-মত-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের সেবায় নিয়োজিত থেকে ইসলামের সৌন্দর্য তুলে ধরতে হবে।

বিশেষ অতিথি মোবারক হোসাইন বলেন, ‘জামায়াতের কর্মীদের পরিপূর্ণভাবে ইসলামের ভিতরে প্রবেশ করতে হবে। সকল ভয়-ভীতি ও লোভ-লালসাকে উপেক্ষা করে একমাত্র আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য জামায়াত কর্মীদের সমাজের সর্বস্তরের মানুষের নিকট দাওয়াত পৌঁছে দিতে ভূমিকা রাখতে হবে।’

সম্মেলনে জেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতা-কর্মী অংশগ্রহণ করেন।

প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com