যেখানেই যাবেন দেখবেন শেখ হাসিনার সফলতা আর সফলতা: স্বরাষ্ট্রমন্ত্রী

0

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, যেখানে যান, সেখানেই দেখবেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা আর সফলতা।

তিনি বলেন, জনগণ আবারও নৌকাকে জয়যুক্ত করবে।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে রাজধানীর শেরেবাংলা নগরে পুরোনো বাণিজ্য মেলার মাঠে আয়োজিত ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশে আজ এমন কোনো জায়গা নেই যেখানে আওয়ামী লীগ সুপ্রতিষ্ঠিত না। সারা দেশের মানুষ মনে করে, প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যতদিন দেশ চলবে, ততদিন এ দেশ আলোকিত থাকবে। দুর্বার গতিতে এগিয়ে যাবে। যেখানে যান, সেখানেই দেখবেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা আর সফলতা। পাশাপাশি তাকে হত্যার চেষ্টাও দেখেছি। তিনি নির্ভিক সুদূরপ্রসারী নেতা। তার নেতৃত্বে আজ আমাদের দেশ যেভাবে এগিয়ে চলছে, তার তুলনা শুধু তিনি নিজেই।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, কিছু দিন ধরে শুনছি, তারা (বিএনপি) নাকি ১০ ডিসেম্বর সারা ঢাকা দখল করে ফেলবে, আমাদের তাড়িয়ে সবাইকে তাড়িয়ে দেবে। শুনছি, আমরা জানি না। ঘোষণা দেয়নি, প্রস্তুতি চলছে। আবার মন্ত্রিপরিষদও গঠন করে ফেলেছে, আমরা শুনছি। আমার প্রশ্ন, কীভাবে আপনারা মন্ত্রিপরিষদ গঠন করেন এবং কীভাবে আপনারা প্রধানমন্ত্রী নির্বাচিত করছেন? আমার জানা নেই। আওয়ামী লীগ সব সময় জনগণের ম্যানডেট নিয়ে চলে। জনগণের শক্তিতে চলে। আওয়ামী লীগ কোনো ধরনের ষড়যন্ত্রে বিশ্বাস করে না, জনগণের ভোটে বিশ্বাস করে। সে জন্য সব সময় আওয়ামী লীগ জনগণের কাতারে থাকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com