নির্বাচনে ভোটে হেরে যাওয়া প্রার্থীদের টাকা ফেরত দেওয়ার আহ্বান!

0

এবার জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর দুর্গাপুর উপজেলা হেরে যাওয়া প্রার্থীদেরকে টাকা ফেরত দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন একজন জনপ্রতিনিধি।

যাকে ভোট দিয়েছেন তারটা বাদে সব প্রার্থীকে টাকা ফেরত দেওয়ার আহ্বান জানিয়েছেন দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

শনিবার (২২ অক্টোবর) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সদস্য ও সচিদদের ইউনিয়ন পরিষদ সম্পর্কে মৌলিক প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।

তার বক্তব্যের একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ওই ভিডিও ক্লিপে দেখা গেছে, চেয়ারম্যান তার বক্তব্যে বলছেন, আপনাদের একটু লজ্জা হচ্ছে না? একটু শরম হচ্ছে না? কার কাছ থেকে আপনারা টাকা নেননি? আমি দেখেছি, তিন নম্বর ইউনিয়নের তিনটা লোক, আর ৭ নম্বরের একটা লোক টাকা নেয় নাই যে, আমরা টাকা নেব না। আপনারা এই নির্বাচনের প্রচারকে, এই নির্বাচনকে এমনই নোংরাতে পরিণত করেছেন যেটা ভাষায় বর্ণনা করা যাবে না। আমি এই কারণে সাবধান করছি যে যারা প্রার্থী ছিলেন তারা কিন্তু সব বাইরে অপেক্ষা করছিলের। আপনাকে একটা একটা করে ধরবেন। আপনি কাকে ভোট দিয়েছেন বলেন?

তিনি বলেন, তিনটা ভোট তিনজনাকে দিয়েছেন। বাদ বাকি টাকাগুলো ফেরত দেন। টাকা আদায় করে দিন। এখানে কারোর বলার কিছু নাই। কারণ, তারা তো টাকা দিয়েছে। একটা ছেলে লোন করে ভোটে দাঁড়ায়ছে। জেলেদের ওপরে তার মোটরসাইকেলটাও বিক্রি করে দিয়েছে। চলার পথ নাই। তার টাকাও আপনারা খান? আপনারা এই জনগণের সেবা করতে আসছিলেন? এই সেবা নিয়ে উপজেলা প্রশাসনের মান রক্ষা করবেন আপনারা? আপনাদের একটু লজ্জা হয় না? যা হোক, আপনারা সাবধান হোন। আর টাকাগুলান তাড়াতাড়ি ফেরত দেবেন। ’

এ নিয়ে শনিবার বিকেলে তার সাথে যোগাযোগ করা হলে বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম তার এই বক্তব্যের কথা স্বীকার করেন।

তিনি বলেন নির্দিষ্ট কোনো প্রার্থীকে ভোট না দেওয়ার জন্য এই কথা বলেননি। যেহেতু তারা একধিক প্রার্থীর কাছ থেকে টাকা নিয়েছেন কাজেই যাকে ভোট দিয়েছেন তারটা বাদ দিয়ে বাকিদের টাকা ফেরত দেওয়ার জন্য বলেছেন। আর সবাই নিজে নিজে জানেন যে কাকে ভোট দিয়েছে আর কাকে দেয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com