রাতে কূটনীতিকদের সঙ্গে পার্টি, সকালে ধর্ম ব্যবসা চলে হুম্মামের: নওফেল

0

যুদ্ধাপরাধের কারণে ফাঁসিতে ঝোলা বিএনপির নেতা সালাউদ্দিন কাদের চৌধুরীর ছেলে হুম্মাম কাদের চৌধুরী রাতের বেলা রাতে কূটনীতিকদের সঙ্গে পার্টি করেন। সকালে চলে তার ধর্ম ব্যবসা।

যারা এ কাজ করেন তারা সংঘটিত হচ্ছে আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে। এসব লোককে আগাছা মন্তব্য করে তাদের পরিষ্কারের আহ্বান জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (১৮ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে সম্প্রীতি বাংলাদেশ আয়োজিত ‘শেখ রাসেলের জন্মদিন গাহি তারুণ্যের জয়গান’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

নওফেল বলেন, যুদ্ধাপরাধী সালাউদ্দিন কাদের চৌধুরীর ছেলে হুম্মাম কাদের চৌধুরীর পারিবারিক ব্যবসা হচ্ছে ধর্ম ব্যবসা। রাতের বেলা যায় বিদেশি কূটনীতিকদের সঙ্গে পার্টি করার জন্য। মদ পান করে; সবই করে। কিন্তু সকালে ঘুম থেকে উঠে ধর্ম নিয়ে ব্যবসা করে। তারা এখন সংঘটিত হচ্ছে আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে মিলে। আমাদের নিজেদের একটা দোষ আছে, আমরাই এদের রাজনৈতিক বিষয়ে মন্তব্য করাই।

বিএনপিসহ অন্যান্য দলকে উদ্দেশ্য করে শিক্ষা উপমন্ত্রী বলেন, এই উপনিবেশিক শক্তিকে যে পাপ গত ২০০ বছরের শাসনে করে গেছে, আপনারা সেই পাপের ভাগীদার হওয়ার কারণে আবার সেখানে গিয়েছেন। এটা না করে আপনারা আমাদের সঙ্গে কথা বলেন। আমরা তো একই ভাষাভাষী মানুষ। আমাদের সঙ্গে রাতে পার্টি করা লাগবে না, দিনে চা খেতে খেতে আলোচনা করা যাবে। এই আহ্বান করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com