ভোট থেকে স‌রি‌য়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে: তা‌বিথ

0

ভোট থেকে স‌রি‌য়ে দেওয়ার ষড়যন্ত্র চলছে বলে অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে বিএনপির মেয়র প্রার্থী তা‌বিথ আউয়াল।

শুক্রবার সাড়ে ১১টার দিকে মধ্য বাড্ডার লুৎফুন টাওয়ারের সামনে পথসভায় তিনি এ অভিযোগ করেন।

তা‌বিথ বলেন, ৩২৫ কিলোমিটার হেঁটে মা-বোনের কাছে দোয়া চেয়েছি। এই শহ‌রে অনেক মানুষ ডেঙ্গু‌তে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। সুষ্ঠু তদন্ত করে এর বিচার করা হবে।

সাম্প্রতিক হামলার বিষয়ে তিনি বলেন, ‘তারা চেষ্টা করছে ভোট থেকে আমাদের স‌রি‌য়ে দেওয়ার জন্য। এজন্য তারা হামলাও করছে। ভোটের মাঠ থেকে আমরা পিছু হটব না।’

এ সময় জেএস‌ডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, এই নির্বাচন গণতন্ত্র ফিরিয়ে আনার নির্বাচন, খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। সরকার ধানের শী‌ষের বিজয় ঠেকাতে পারবে না। তারা ভয় পেয়ে গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশে তিনি ব‌লেন, পুলিশ ভাইরা জনগণের বিপক্ষে গিয়ে কাজ কর‌বেন না। আপনারা জনগণের সেবক। তাই নিরপেক্ষ হয়ে কাজ করুন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ব‌লেন, প্রতিনিয়ত আওয়ামী লীগের প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করছে। নির্বাচন কমিশন যদি আচরণবিধি লংঘ‌নের অভিযোগ আমলে না নেয়, তাহলে আপনার নেতাকর্মীরাই লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি কর‌বে।

নেতাকর্মী ও ভোটারদের উদ্দেশে তি‌নি ব‌লেন, ‘ভোট চোরদের প্রতিহত করতে হবে। ভোটকেন্দ্র পাহারা দিতে হবে।’

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, ঢাকা উত্তর যুবদলের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক স‌ফিকুল ইসলাম মিল্টনসহ বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com