নিজেদের অপকর্ম থেকে রেহাই পেতে পালানোর রাস্তা ঠিক করুন: যুবদল সভাপতি

0

জাতীয়তাবাদী যুবদল সভাপতি সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, সরকার আবারো হিংস্র হয়ে উঠেছে। বিরোধী দলের কর্মসূচিতে বাধা দেওয়া হবে না, আন্দোলনকারীদের চা খাওয়ানো হবে এসব মিষ্টি কথা বলে এখন আবার স্বরূপে ফিরেছে। সারাদেশে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা-মামলার ঘটনা ঘটছে। কিন্তু এসব না করে দেশ পরিচালনায় ব্যর্থ স্বীকার করে, নিজেদের অপকর্ম থেকে রেহাই পেতে পালানোর রাস্তা ঠিক করুন। জনগণ জেগে উঠেছে, তারা রাস্তায় নেমেছে। এবার অবৈধ সরকারের মসনদ থাকবে না।

গতকাল শনিবার মুন্সিগঞ্জ জেলা যুবদলের কর্মী সম্মেলনে তিনি এসব কথা বলেন।

যুবদল সভাপতি বলেন, সরকার বাংলাদেশকে মগের মুল্লুক রাষ্ট্রে পরিণত করেছে। বিএনপি ও বিরোধী দল থেকে শুরু করে সব দলের মিছিল মিটিংয়ে হামলা করা হচ্ছে। বিরোধী দলের নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হামলা করা হচ্ছে। এ সরকারের গুন্ডা বাহিনী ছাত্রলীগ, যুবলীগ হামলা করছে এবং একইসঙ্গে রাষ্ট্রের পুলিশ বাহিনীও হামলা চালাচ্ছে। হামলা করে আন্দোলন বন্ধ করা যাবে না।

তিনি আরও বলেন, সরকার দেশটাকে গোলামীর জিঞ্জির পড়িয়ে দিতে চায়। আমরা জিঞ্জির পরার জন্য পিন্ডির জিঞ্জির ভাঙিনি। দেশের যুব সমাজ এবারো ৭১ সালের মতো জেগে উঠেছে। তারা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষায় এই অবৈধ সরকারকে সরিয়ে দিতে বদ্ধপরিকর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com