ভোট চুরি করে সরকার প্রতিষ্ঠা করেছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী ফ্যাসিষ্ট সরকার: টুকু

0

ভোট চুরি করে সরকার প্রতিষ্ঠা করেছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী ফ্যাসিষ্ট সরকার জানিয়ে জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, আজ বাংলাদেশ দেউলিয়াত্বের পথে। বাংলাদেশের রাষ্ট্রীয় কোষাগারে টাকা নেই, কিন্তু মন্ত্রী-এমপি-উপজেলা চেয়ারম্যানদের আত্মীয়-স্বজনদের ব্যাংক জমা ব্যাপক বৃদ্ধি পেয়েছে। জনগণের কষ্টে অর্জিত টাকা লুটপাট করে তাদের ব্যাংক ব্যালেন্স বহুগুনে বৃদ্ধি পেয়েছে। বাংলাদেশের মানুষ আজ ভালো নেই। মানুষ আজ এক বেলা খায়, বড় জোর দুই বেলা খায়। না খেয়ে বহু মানুষ রাত্রিযাপন করছে।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণার মধ্যদিয়ে ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে দুই লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে কি আজকের এই বাংলাদেশ আমরা চেয়েছিলাম? এভাবেই চলতে পারে না। বাংলাদেশকে আজ হায়েনার মতো করে, শকুনের মতো করে বাংলাদেশের মানচিত্র আজ খেয়ে ফেলতে চায়। আমরা ক্ষমতার জন্য আন্দোলন করছি না, আমরা বাংলাদেশের মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের জন্যে আন্দোলন করছি। তাই লুটেরা আওয়ামী সরকার পতন আন্দোলনে সর্বস্তরের মানুষকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ডাকে রাজপথে নামার আহবান জানিয়েছেন তিনি।

শুক্রবার  (২৬ আগস্ট)  খুলনা প্রেসক্লাবের ব্যাংকুয়েট হলে যুবদলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।। খুলনা মহানগর যুবদলের সভাপতি মাহবুব হাসান পিয়ারুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগর এ বিশাল কর্মীসভা সঞ্চালনা করেন।

টুকু বলেন, “বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতায় থাকতে যদি পাশর্^বর্তী দেশের সহযোগিতা কামনা করা হয়, তাহলে কি বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব কি আছে? অথচ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বলেছিলেন বাংলাদেশের বাইরে আমাদের বন্ধু থাকতে পারে; তবে কারো প্রভুত্ব আমরা মেনে নিবো না। বাংলাদেশের স্বাধীনতা যারা বিকিয়ে দিতে চায় আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের সৈনিকের তাদের প্রতিহত করতে প্রস্তুত আছি। পৃথিবীর একমাত্র নিশিরাতের সরকার প্রতিষ্ঠা করেছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী ফ্যাসিষ্ট সরকার। চোর চোর বিশ্ব চোর, শেখ হাসিনা ভোট চোর” বলে বক্তৃতার মাঝে স্লোগান দেন তিনি। ফ্যাসিস্ট আওয়ামী সরকার পতন আন্দোলন খুলনা থেকেই শুরু হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com