গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির সঙ্গে রাজপথে থাকতে চায় এনপিপি

0

গণতন্ত্র পুনরুদ্ধারে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে হটাতে বিএনপির সঙ্গে রাজপথে থাকার অঙ্গীকার ব্যক্ত করেছে ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি)।

আজ শুক্রবার (২৬ আগস্ট) সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে এনপিপির উদ্যোগে এক মানববন্ধনে নেতারা এ কথা বলেন। বিদ্যুতের লোডশেডিং এবং জ্বালানি তেলসহ নিত্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে আহসান হাবিব লিংকন বলেন, দেশে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে সবকিছুর দাম বেড়ে গেছে। এর ফলে মানুষ নিঃস্ব-দরিদ্র হয়ে গেছে। এছাড়া সরকারের দুর্নীতি-লুটপাটে মানুষ অতিষ্ঠ। সঙ্কট উত্তরণে অবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন প্রয়োজন।

মোস্তাফিজুর রহমান ইরান বলেন, দ্বাদশ সংসদ নির্বাচনে ১৫০ আসনে ইভিএমে ভোট করার ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। অর্থাৎ ক্ষমতাসীনরা আগামী নির্বাচনে ইসিকে দিয়ে ১৫০ আসন নিশ্চিত করে ফেলেছে।

সভাপতির বক্তব্যে এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, শেখ হাসিনার আমলে দেশে রিজার্ভ চুরি, শেয়ারবাজার লুট হয়েছে। নিত্যপণ্যের দাম আজ আকাশচুম্বী। এই সরকার ক্ষমতায় থাকলে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার ফিরবে না, মানুষের দুর্দশা আরও বাড়বে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com