অনিমেষ আইচের সঙ্গে সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা ভাবনার

0

বুধবার রাতে ভাবনা তাঁর ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে অনিমেষ আইচের সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানালেন। নির্মাতা অনিমেষ আইচ ও অভিনেত্রী আশনা হাবিব ভাবনার প্রেমের সম্পর্ক নিয়ে বেশ আগে থেকেই কানাঘুষা ছিল। কাজের সম্পর্কের সুবাদে দুজনের মধ্যে একটা দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। বিনোদন জগতের অনেকেই বিষয়টি জানতেনও। সব উপেক্ষা করে তাঁরা দুজন শুধু নিজেদের মতো করে কাজ করে গেছেন। খুব একটা লুকোচুরিও করেননি তাঁরা। গেল বছর ভালোবাসা দিবসে পরিচিত কয়েকজনকে নিজেদের প্রেমের কথা জানিয়েছেন তাঁরা। দুজনকে একসঙ্গে দেশেবিদেশ ঘুরে বেড়াতেও দেখা গেছে।

ভাবনার ঘোষণার সঙ্গে সঙ্গে ফেসবুকে বেশ সাড়া ফেলে। ভাবনার ওয়ালে অভিনন্দন জানাতে থাকেন।
অভিনেত্রী রুনা খান শুভেচ্ছা জানালে ভাবনা তাঁকে বলেন, কেমন লাগলো আমার নতুন বন্ধুকে। জবাবে রুনা খান পাল্টা বলেন, আগে পরিচয় করিয়ে দাও তার সঙ্গে…তারপর না বলবো, তাকে কেমন লাগলো। উহ তাই তো, জলদি করছি। জবাব দিলেন ভাবনা।
অভিনেত্রী তারিন লিখেছেন, অবশেষে!
শবনম ফারিয়া লিখেছেন, যাক বাবা। এখন একটু খাওয়াদাওয়া করবো, দোয়া দিই।
মৌসুমি হামিদ লিখেছেন, ভালোবাসা অটুট থাকুক সারা জীবন।
অনেক বছর ধরেই অনিমেষ আইচ নাট্য নির্মাণের সঙ্গে যুক্ত। ভাবনা কয়েক বছর ধরে অভিনয়ে নিয়মিত। ২০১৩ সালের আলোচিত নাটক ‘নয়টার সংবাদ’ ঘিরে প্রথম আলাপ হয় অনিমেষ ও ভাবনার। ২০১৩ সালে এই নাটকটির জন্য মেরিল-প্রথম আলো পুরস্কারের সমালোচক বিভাগে শ্রেষ্ঠ টিভি নির্দেশকের পুরস্কার অর্জন করেন। এদিন রাতে অভিনন্দন জানানোর জন্য ভাবনা ফোন করেন অনিমেষ আইচকে। সেই থেকে গল্প শুরু, মন দেয়া নেয়া। 

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com