আওয়ামী লীগের নতজানু পররাষ্ট্রনীতি নিয়ে ‘মোমেন’ সাহেব সত্য বলেছেন: তাসমিয়া প্রধান

0

জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, আমি শেখ হাসিনা সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে ধন্যবাদ জানাই। আওয়ামী লীগের নতজানু পররাষ্ট্রনীতি নিয়ে ‘মোমেন’ সাহেব সত্য বলে আমাদের আরেকটি মুক্তিযুদ্ধে বাধিত করেছেন।

তাসমিয়া প্রধান বলেন, আওয়ামী জালীম শাহী আজ আমাদের স্বাধীনতাকে নিলামে তুলে দিয়েছে! গণতন্ত্রকে হত্যা করেছে! ধর্মীয় বিদ্বেষ ছড়িয়ে মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানদের মিলিত সম্প্রীতি নষ্ট করেছে। আমাদের মনে রাখতে হবে দিল্লিকে রুখতে হলে আগে আওয়ামী লীগকে রুখতে হবে। ইনশাআল্লাহ দিল্লির দাসত্বকারীদের বাংলার ভূখণ্ড নিয়ে কোনো ষড়যন্ত্র সফল হতে দেওয়া হবে না। দেশবাসী হুঁশিয়ার থাকবেন।

শনিবার (২০ আগস্ট) বিকেলে আসাদগেট জিইউপি মিলনায়তনে জাগপা ছাত্রলীগ আয়োজিত ‘দেউলিয়াত্বের পথে বাংলাদেশ’ সংকট উত্তরণ ও ছাত্র জনতার করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিরোধী রাজনীতিক নেতাকর্মীদের গ্রেফতার করা যাবে না, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন উদার রাজনীতির মনোভাব আওয়ামী রাজনীতির নয়া কৌশল দাবি করে তিনি বলেন, যখনি বিদেশিদের প্রচণ্ড চাপ গণভবনের দরজায় এসে দাঁড়ায় তখনি এমন কৌশলী হওয়া আওয়ামী লীগের প্রাচীন চরিত্র বটে। তবে আওয়ামী লীগ সরকারের এমন নয়া কৌশলের ফাঁদে ‘পা’ দেওয়া হবে রাজনৈতিক দলগুলোর আত্মহত্যা করার সামিল। আমাদের আগে অভিজ্ঞতা থেকে মনে রাখতে হবে আওয়ামী লীগ সরকারকে বিশ্বাস করা মানেই হিংস্র বাঘের মুখের শিকারি হওয়া।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com