ভারতের মদদে ক্ষমতায় টিকে থাকার কথা প্রকাশ করায় পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ: সাইফুল হক

0

ভারতের মদদে ক্ষমতায় টিকে থাকার কথা প্রকাশ করে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সত্য উচ্চারণ করেছেন বলে দাবি করেছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। 

তিনি বলেন, সত্য উচ্চারণের জন্য পররাষ্ট্রমন্ত্রী ধন্যবাদ পেতে পারেন। দেশের জনগণ নয়, ভারতের মদদেই যে সরকার টিকে থাকতে চায় পররাষ্ট্রমন্ত্রী এই সত্য প্রকাশ করে দিয়েছেন।

সাইফুল হক বলেন, পররাষ্ট্রমন্ত্রীকে সত্য প্রকাশ করার জন্য ধন্যবাদ জানাই। ভারত সরকারের মদদে বর্তমান সরকার যে ক্ষমতায় আছে ও আগামীতেও তারা যে ক্ষমতায় টিকে থাকতে চায় পররাষ্ট্রমন্ত্রী তাও পরিষ্কার করে দিয়েছেন। পররাষ্ট্রমন্ত্রী এটা বলে তার সরকারের অবস্থানও স্পষ্ট করে দিয়েছেন যে ‘শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখার জন্য যা যা করার দরকার, আমি ভারতবর্ষের সরকারকে সেটা করতে অনুরোধ করেছি।’

তিনি আরও বলেন, দেশের মানুষের ভোটে বা সমর্থনে নয়, তারা যে বৃহৎ প্রতিবেশীর প্রতি অনুগত থাকার কারণেই ক্ষমতায় টিকে আছেন তাও পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য থেকে বেরিয়ে এসেছে।

শুক্রবার (১৯ আগস্ট) দলের বর্ধিত সভায় এসব কথা বলেন সাইফুল হক।

সাইফুল হক দাবি করেন, পররাষ্ট্রমন্ত্রী এটাও জানিয়েছেন যে, ভারতের চরম হিন্দুত্ববাদী ও সাম্প্রদায়িক মোদি সরকারকে খুশি রাখতে বাংলাদেশ সরকার বিজেপি নেত্রী নুপুর শর্মার ইসলাম বিদ্বেষী বক্তব্যেরও কোনো প্রতিবাদ জানাতে পারেনি। স্বাধীন ও সার্বভৌম দেশ হিসাবে এটা আমাদের জন্য চরম লজ্জার ও অবমাননাকর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com