অসভ্য-বর্বর আওয়ামী লীগ সরকারকে রুখে দাঁড়ানোর এখনই সময়: আলাল

0
অসভ্য,বর্বর আওয়ামী লীগ সরকারকে রুখে দাঁড়ানোর সময় এসেছে ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন বিএনপি’র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, ‘বর্তমা‌ন সরকার রেকর্ড ছাড়িয়ে সবার হাসির খোরাকে পরিণত হয়েছে।’
আলাল বলেন, আমরা ছোটবেলায় দুজন কৌতুক অভিনেতাকে দেখেছিলাম একজন পাকিস্তানের সেরগোল আরেকজন বাংলাদেশের। বর্তমা‌নে সব রেকর্ড ছাড়িয়ে এ সরকার হাসির খোরাক হয়েছে। সরকার এখন বাংলাদেশের বিনোদনের খোরাক। আমা‌দের‌ অন‌্য কোথাও বি‌নোদন দেখ‌তে হয় না। সরকা‌রের কর্মকাণ্ড দেখ‌লে বি‌নোদন পাওয়া যায়।

 

আজ শুক্রবার ১৯ আগস্ট জাতীয় প্রেসক্লা‌বের সাম‌নে জাতীয় গনতান্ত্রিক পার্টি জাগপা আ‌য়ো‌জিত এক মানববন্ধ‌নে তি‌নি এসব কথা ব‌লেন।

 

তি‌নি ব‌লেন,এখন দেখতে হচ্ছে আওয়ামী লীগ ও পুলিশ লীগের মারামারির দৃশ্য। আওয়ামী লীগের একদলকে পুলিশ পিটিয়েছে এর জন্য আরেক দল ধন্যবাদ দেয়। এ হলো তাদের অবস্থা।

 

বিএন‌পির এই নেতা ব‌লেন,আজকে একটা ডিম কিনে ভাগ করে স্বামী-স্ত্রী মিলে খেতে কষ্ট হচ্ছে। পরিজনের তিনজন সদস্য থাকলেও ঠিক ভা‌বে একবেলা খেতে পারেনা। ১২০ টাকায় ২ কে‌জি চাউল পাওয়া যায় না। তাই আজকে এই অসভ্য বর্বর অশিক্ষিত সরকারকে রুখে দাঁড়ানোর সময় এসেছে।

 

‌তি‌নি ব‌লেন,ওবায়দুল কাদের কথায় কথায় বলেন ক্ষমতা সোনার হরিণ। এটা আপনাদের জন্য প্রযোজ্য আমাদের বেলায় না। আমা‌দের য‌দি ক্ষমতার এতো লোভ থাক‌তো তাহ‌লে তত্ত্বাবধায়ক সরকা‌রের জন‌্য বেগম খা‌লেদা জিয়া নি‌জে সাক্ষর কর‌তেন না, সংস‌দে আইন পাস করা‌তেন না।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com