খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার খবর ‘গুজব এবং বিভ্রান্তিকর’

0

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ, তাকে হাসপাতালে নেওয়া হতে পারে— এমন খবর প্রকাশিত হয় কয়েকটি গণমাধ্যমে। যদিও বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে, হাসপাতাল থেকে বাসায় নিয়ে আসার পর খালেদা জিয়া যেমন ছিলেন, এখনও তেমনই আছেন। নতুন করে তার শারীরিক অবস্থার অবনতি কিংবা উন্নতি কোনোটাই হয়নি। তাকে আজ হাসপাতালে নেওয়ার যে কথা বলা হচ্ছে তা ‘গুজব এবং বিভ্রান্তিকর’।

আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার দিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির বলেন, সর্বশেষ চলতি বছরের ২৪ জুন ১৪ দিন হাসপাতালে চিকিৎসা শেষে বাসায় ফেরেন ম্যাডাম। যে অবস্থায় তিনি বাসায় ফিরেছেন এখনও সেরকমই আছেন। মেডিকেল বোর্ডের অধীনে ওনার চিকিৎসা চলছে। ওনাকে হাসপাতালে নেওয়ার যে খবর প্রকাশিত হয়েছে তা গুজব ও বিভ্রান্তিকর।

তিনি আরও বলেন, আজ বেলা ১১টার দিকে ম্যাডামের মেডিকেল বোর্ডের চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেনের সঙ্গে আমার কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন— ম্যাডামের অবস্থা আগের মতো আছে। উনার শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। উনার পুরোনো যে রোগগুলো ছিল এখনও সেগুলো আছে। নতুন করে তার শারীরিক অবস্থার কোনো অবনতি ঘটেনি। এই মুহূর্তে ম্যাডামকে হাসপাতালে নেওয়ার কোনো চিন্তাও নেই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com