আ.লীগ সরকার অনৈতিক শাসন চালাতে গিয়ে ১৪ বছর নিষ্ঠুর দুঃশাসন চালিয়েছে: প্রিন্স

0

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন,যে সরকার জনগণকে শোষন করছে, যারা জনগণের কষ্ট বোঝে না, জনগণের কথা চিন্তা  না করে অপরিণামদর্শী সিদ্ধান্ত নেয়,যারা ভোটাধিকার কেড়ে নেয়, তাদের ক্ষমতায় থাকার অধিকার নাই। সরকার অনৈতিক শাসন চালাতে গিয়ে ১৪ বছর নিষ্ঠুর দুঃশাসন চালিয়েছে।

গতকাল বুধবার (১৭ আগস্ট) এমরান সালেহ প্রিন্স ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ঘোষগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে বালিগাঁও বাজারে ‘হাট সভার বক্তব্যে এ কথা বলেন।

হাটসভায় তিনি বলেন, দ্রব্যমূল্যের উর্দ্ধগতির মানুষ এমনিতেই জর্জরিত তার ওপর লোডশেডিং, জ্বালানী তেল, সারসহ প্রতিটি পন্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সরকারের ব্যর্থতায় প্রতিটি পন্যের অগ্নিমূল্য জনবিচ্ছিন্ন সরকারের গায়ে উত্তাপ লাগে না কিন্তু জনগণ পুড়ছে।

তিনি বলেন, সরকারের দুর্নীতি, দুঃশাসনে দেশ আজ খাদের কিনারায়। তিনি অবিলম্বে নিত্যপণ্য, জ্বালানী তেল, সারের মূল্য কমান এবং লোডশেডিং বন্ধ করে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার দাবী জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে এমরান সালেহ প্রিন্স বলেন, বিগত ১৪ বছর সরকার বিএনপির সাথে চরম ফ্যাসিবাদী আচরণ করেছে। তিনি বলেন, ৩৬ লক্ষ নেতাকর্মীর নামে গায়েবী মামলা, ছয় শতাধিক নেতাকর্মী গুম, সর্বোপরি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ফরমায়েশী রায়, নিষ্ঠুর আচরণ, নিয়ন্ত্রিত রাজনীতি, নিয়ন্ত্রিত নির্বাচন যদি প্রধানমন্ত্রীর উদারতা হয়ে থাকে, তবে কঠোরতা কেমন হবে? আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নিজেদের ফ্যাসিবাদী শাসন, নিষ্ঠুরতা, অগণতান্ত্রিক ও গণ বিরোধী চরিত্র আড়াল করতে জনগণকে উদারতার ছবক দিচ্ছেন।

তিনি বলেন, সরকারের উদারতার নমুনা এদেশের মানুষ ১৪ বছর যাবত দেখছে। দেশী-বিদেশী চাপে হয়তো এখন সভা, সমাবেশে বাধা দিতে পারছে না, কিন্তু দমন, নিপীড়ন, হত্যা, নির্যাতন অব্যাহত আছে। এসব মোকাবেলা করে বিএনপি টিকে আছে, জনগণকে সাথে নিয়ে আন্দোলন করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com