আপনি দুর্নীতিমুক্ত অর্থনীতি গ্রহণ করুন, প্রধানমন্ত্রীকে কর্নেল ইবরাহীম

0

বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান কর্নেল (অব.) সৈয়দ ইবরাহীম বলেছেন, দেশের সকল মানুষ আজ একই সঙ্কটে আছে, সেটি হলো অর্থনৈতিক সঙ্কট। প্রধানমন্ত্রী আপনি এককেন্দ্রিক পররাষ্ট্র নীতি গ্রহণ না করে ভারসাম্যপূর্ণ পররাষ্ট্র নীতি গ্রহণ করুন। যাতে দেশ উপকৃত হয়। 

শনিবার (১৩ আগস্ট) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জ্বালানি তেলের দাম বৃদ্ধি, বিদ্যুৎ সংকট ও দ্রব্যমূল্যের ঊধ্বগতির প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সৈয়দ ইবরাহীম বলেন, প্রধানমন্ত্রী আপনি দুর্নীতিমুক্ত অর্থনীতি গ্রহণ করুন। জ্বালানি খাতে কত টাকা ব্যয় হয়েছে তা বিচার বিভাগের নেতৃত্বে অডিট করার ব্যবস্থা করুন। কারা কত টাকা দুর্নীতি করেছে তার হিসাব দিন। আমাদের দাবি আমদানি কমিয়ে বাপেক্সকে তেল গ্যাস উত্তোলনের সুযোগ দিন। প্রতিবেশি রাষ্ট্রের প্রভাবে আপনি আমাদের প্রতিষ্ঠানগুলোকে খোঁড়া ও ন্যাংড়া করে রেখেছেন। এ থেকে আমাদের মুক্তি দিন।

তিনি আরও বলেন, আমরা এই অনির্বাচিত সরকারের প্রতিবাদ করি। আমরা অনতিবিলম্বে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দাবি করছি। এই নির্বাচনের মাধ্যমে দেশের মানুষের আশা আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com