সরকারবিরোধী আন্দোলন প্রতিহত করতে রাজপথে নামবে আওয়ামী লীগ

0

বিএনপির চলমান আন্দোলনে রাজপথে নামার ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। সরকারবিরোধী আন্দোলন প্রতিহত করতে অচিরেই মাঠে নামবে দলটি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অপপ্রচার-গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উসকানির প্রতিবাদে এই কর্মসূচি পালিত হবে। সারা দেশের জেলা-মহানগর, উপজেলা, থানা, পৌর ও ইউনিয়ন পর্যায় পর্যন্ত সব নেতাকর্মীকে ঘোষিত কর্মসূচি পালনের জন্য রাজপথে থাকার কঠোর নির্দেশনাও দেয়া হয়েছে বলে জানা গেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি আমলে সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে আগামী ১৭ আগস্ট বিকেলে ঢাকায় কেন্দ্রীয়ভাবে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তন চত্বরে সমাবেশ শেষে বঙ্গবন্ধু অ্যাভিনিউ পর্যন্ত বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে। সারা দেশে জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায় পর্যন্ত এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি যদি আন্দোলনের সাথে সহিংসতার উপাদান যুক্ত করে, আগুন সন্ত্রাস নিয়ে মাঠে নামে তাহলে আমরা নীরব হয়ে বসে থাকব, ঘরে বসে থাকব, আওয়ামী লীগের নেতাকর্মীরা কি আঙুল চুষবে, প্রতিরোধ করতে হবে। প্রতিবাদ করতে হবে। রাজপথে মোকাবেলা করা হবে। তিনি আরো বলেন, আওয়ামী লীগ রাজপথ থেকে ক্ষমতায় এসেছে। বিএনপি যেভাবে হুমকি-ধমকি দিচ্ছে, রাজপথ মনে হয় আমরা ভুলে গেছি। আমরাও আছি। অচিরেই রাজপথে দেখতে পাবেন। শোকের মাসে হয়তো আমরা কিছু কিছু প্রোগ্রাম করছি না। এ সময় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, মাঠে খেলা হবে, মোকাবেলা হবে, যার যা ইচ্ছা ফ্রি-স্টাইল বাংলাদেশে হতে দেবো না আমরা। আওয়ামী লীগ রাজপথ ছাড়েনি। আওয়ামী লীগ যখন মাঠে নামবে, বিএনপি কর্পূরের মতো উড়ে যাবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com