শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় একযোগে কাজ করতে হবে: মাশরাফি

0

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে যুবলীগ কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।’

শনিবার বেলা সাড়ে ৩টায় নড়াইলের লোহাগড়া সরকারি আদর্শ কলেজ মাঠে আওয়ামী যুবলীগ লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন তিনি।

‘লোহাগড়ার মাটি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ঘাঁটি’ উল্লেখ করে এ সময় মাশরাফি বলেন, ‘প্রধানমন্ত্রী আমাকে এই জনপদে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করেন মাশরাফি বিন মুর্তজা, সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট গাউছুল আজম মাসুমসহ অন্য অতিথিরা।

প্রধান অতিথি মাইনুল হোসেন খান নিখিল বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ সোনার বাংলায় পরিণত হয়েছে। দেশে আজ গণতন্ত্র উদ্ধার ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। সহিংসতাকে একমাত্র রাজনৈতিক কৌশল বলে মনে করে বিএনপি। বিএনপি ও তাদের সহযোগীদের ষড়যন্ত্রের বাস্তবায়ন হতে দেওয়া হবে না।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com