বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেত্রীর আপত্তিকর মন্তব্য

0

টাঙ্গাইলের দেলদুয়ারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আওয়ামী লীগ নেত্রীর আপত্তিকর মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। বুধবার বিকালে বিষয়টি নিয়ে উপজেলার দেওলী ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিবাদ সভা করেছে।

স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, ২৬ জুলাই উপজেলা আওয়ামী লীগ সদস্য দেওলী ইউপি চেয়ারম্যান দেওয়ান তাহমিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। বুধবার এ মন্তব্যের অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় হৈ-চৈ পড়ে যায়।

উল্লেখ্য, দেওয়ান তাহমিনা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রয়াত শামছুল হকের ভাতিজার স্ত্রী। বিষয়টি নিয়ে দেওলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলামের নেতৃত্বে দেওলী ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে প্রতিবাদ সভা হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সভাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল। প্রতিবাদ সভায় বক্তারা ওই নেতাকে দল থেকে স্থায়ী বহিষ্কার করে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।

এ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা দেওয়ান তাহমিনা বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। আমাকে হেয় করার জন্য যে নাটক সাজানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আমি কখনো এই ধরনের কথা বলতে পারি না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com