সরকারের লুটপাটতন্ত্র এবং ভুল পলিসির কারণে দেশে আজ চরম সংকটাবস্থায়: সালাম

0

সরকারের লুটপাটতন্ত্র এবং ভুল পলিসির কারণে দেশে আজ চরম সংকটাবস্থা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

আজ মঙ্গলবার ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম-৮ এর প্রধান হারুন উর রশীদ হারুনের সভাপতিত্বে সাবেক এমপি সালাহউদ্দিন আহমেদ এর শ্যামপুরস্থ বাসভবনে কদমতলী থানাধীন ৫৩, ৫৮, ৫৯ ও ৬০ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আবদুস সালাম বলেন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের নজীরবিহীন ঊর্ধ্বগতি, জ্বালানী তেল, গ্যাস ও ওয়াসার পানির দাম দফায় দফায় বৃদ্ধি করে এক নৈরাজ্যকর এবং হাহাকার পরিস্থিতির সৃষ্টি হয়েছে, যার কষাঘাতে জর্জরিত জনগণের নাভিশ্বাস উঠে গেছে। তাতে আওয়ামী নেতাদের কিছুই যায় আসে না, এই অনির্বাচিত আওয়ামী লীগ সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা নেই।

তিনি আরও বলেন, দেশের এ অবস্থায় সাধারণ মানুষের বাঁচার কোন রাস্তা নেই, এ সংকট থেকে মুক্তির একমাত্র উপায় হলো-এই ফ্যাসিষ্ট, লুটেরা, অনির্বাচিত সরকারকে অবিলম্বে ক্ষমতার মসনদ থেকে টেনে হিঁচড়ে নামানো। এমন সরকার প্রতিষ্ঠা করা যাতে করে জনগণের কথা বলার, ভোটের অধিকার প্রতিষ্ঠা করা যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com