আওয়ামী সরকারের ব্যর্থতায় দেশ ধ্বংসের দ্বার প্রান্তে: প্রিন্স

0

দেশের মেগা প্রজেক্ট থেকে শুরু করে গ্রামগঞ্জেও আওয়ামীলীগের হরিলুট চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, আওয়ামী সরকারের ব্যর্থতায় দেশ ধ্বংসের দ্বার প্রান্তে। লুটপাট, দুর্নীতি, লুটপাট ও অর্থপাচারে কারণে দেশের অর্থনীতি এখন লন্ডভন্ড হয়ে পড়েছে। মেগা প্রজেক্ট থেকে শুরু করে গ্রামগঞ্জে আওয়ামীলীগের হরিলুট চলছে। এতে মানুষ অসহায় ও বিপর্যস্ত হয়ে পড়েছে।

এই অবস্থায় গ্রামের গরীব মানুষকে ঘর দেয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আওয়ামীলীগের লোকজন গরীব ও অসহায় মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাত করার অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার বিকেল ৪টায় হালুয়াঘাট পৌরশহরে নবগঠিত ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনপ্রত্যাশা অনুযায়ী সরকার পতন আন্দোলন সফল করতে বিএনপি ও সকল অঙ্গ সংগঠন গুলোকে শক্তিশালী করতে কাজ করছে বিএনপি। অচিরেই সরকার পতন আন্দোলনের দ্বারপ্রান্তে দেশ। তাই ফ্যাসিস্ট সরকারের পতনের লক্ষ্যে নেতাকর্মীদের সর্বোচ্চ প্রস্তুতি নিতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com