আওয়ামী লীগ ১৪ বছর রাষ্ট্রীয় ক্ষমতায়, বিদায় করা এত সহজ নয়: তোফায়েল আহমেদ

0

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আওয়ামী লীগকে বিদায় করা এতো সহজ নয়।

তিনি বলেন, আওয়ামী লীগ প্রায় ১৪ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় রয়েছে। বিএনপির ওপর কোনো অত্যাচার করা হয় নাই। কিন্তু বিএনপি যখনই সুযোগ পায়, তখনই আমাদের ওপর অত্যাচার করে। আওয়ামী লীগ প্রতিশোধ ও প্রতিহিংসার রাজনীতি বিশ্বাস করে না।

মঙ্গলবার দুপুরে ভোলা জেলা পরিষদ অডিটরিয়ামে জেলা আওয়ামী লীগের সব অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এসব বলেন।

তিনি বলেন, রাজনীতি হলো রাজার নীতি। রাজনীতি অর্থ হলো বড় মনের পরিচয় দেয়া। রাজনীতি মানে এই নয় প্রতিহিংশায় লিপ্ত হতে হবে। আমরা এই রাজনীতি বিশ্বাস করিনা।

যে কোনো সময় সরকার বিদায় নেবে বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে তোফায়েল বলেন, আওয়ামী লীগকে বিদায় করা এতো সহজ নয়। বারবার আওয়ামী লীগ দ্বারা বিদায় নিয়েছে বিএনপি। এই বিএনপি ১৫ ফেব্রুয়ারি নির্বাচন করেছিলো আর ৩১ মার্চ ক্ষমতা ছাড়তে বাধ্য হয়েছে। আওয়ামী লীগ সেই দল।

তোফায়েল বলেন, গত ১৪ বছর ধরে বিএনপি মহাসচিব একই কথা বলে আসছেন, যে আওয়ামী লীগের পায়ের তলায় মাটি নাই। ফকরুল ইসলাম আলমগীর বক্তৃতা, সংবাদ সম্মেলন, প্রেস ব্রিফিং করে বিএনপিকে টিকিয়ে রেখেছে। এ ছাড়া তাদের আর কোনো কাজ নাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com