সরকার গোপন ভোটে নির্বাচিত মেয়রদের মন্ত্রী পদ মর্যাদা দিয়ে মশকরা করছে: আলাল

0
বর্তমান সরকার গোপন ভোটের মাধ্যমে নির্বাচিত মেয়রদের মন্ত্রী পদ মর্যাদা দিয়ে জনগণের সাথে মশকরা করছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, ‘জনগণের সঙ্গে মশকরা করা এই আওয়ামী লীগের নতুন নাম দেওয়া হোক বাংলাদেশ মলম লীগ। দুর্বৃত্তরা  চোখে মলম লাগিয়ে অজ্ঞান করে ‘অকাম’ করে চলে যায়। যখন মানুষ টের পায় ততক্ষণ ক্ষতি যা হবার তা  হয়ে গেছে। বর্তমান সরকারও জনগণের চোখে মলম লাগিয়ে সর্বনাশ করে ফেলেছে।’

 

আলাল বলেন, একটা শোক সংবাদ, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের দুই মেয়রকে মন্ত্রী পদমর্যাদা দেওয়া হয়েছে। নারায়ণগঞ্জ ও চট্টগ্রামের মেয়রকে প্রতিমন্ত্রীর মর্যাদা দান করা হয়েছে নাউজুবিল্লাহ। বাংলাদেশের মানুষ যখন যন্ত্রণায় অস্থির। সাংবাদিকরা যখন পথচারীকে থামিয়ে জিজ্ঞাসা করে জ্বালানি তেলের ও জিনিসপত্রের দাম বাড়ল আপনার অনুভূতি কি। তখন পথচারীরা বলেন আমার অনুভূতি নাই ‘অনুভোতা’ হয়ে গেছে। সেই ‘অনুভোতার’ মধ্যে এই অবৈধ সরকার তার অবৈধ, গোপন ভোটের মেয়রদের মন্ত্রী পদ মর্যাদা দিয়ে জনগণের সাথে মশকরা করছে। এইজন্যে বলেছি একটি শোক সংবাদ।

 

সোমবার (৮ আগস্ট) রাজধানীর নয়া পল্টন দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে যুব দলের উদ্যোগে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, জ্বালানি তেলের দাম বাড়ার সাথে সাথে নিম্নবর্তী, মধ্যবতী মানুষদের আরও গরিব হওয়ার আশঙ্কা হয়ে গেছে।

 

এই সরকার মিথ্যা কথার সরকার মন্তব্য করে যুবদলের সাবেক এই সভাপতি বলেন, এই সরকার মিথ্যা কথার সরকার। প্রতারণা সরকার ঝোঁক বুঝে কোপ মারে।

 

এই অবৈধ সরকার দিনে কাজ করতে পছন্দ করে না মন্তব্য করে আলাল বলেন, রাত ১০টায় ঘোষণা দেয় জ্বালানি তেল, ডিজেল পেট্রোল এর দাম বাড়ানো হলো। আর তা কার্যকর করে রাত ১২টায়। যেভাবে ২০১৪ ও ২০১৮ সালে ভোট করেছে। সেইভাবে সব কাজ তারা রাতের বেলায় করে। এরা দিনে কাজ করতে পছন্দ করে না।

 

তিনি বলেন, মহাখালী বাস স্ট্যান্ড বা সায়দাবাদ বাস স্ট্যান্ড এর পাশ দিয়া যদি যান দেখবেন ব্যানারে লেখা আছে অজ্ঞান পার্টি, মলম পার্টি হতে সাবধান। বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি আছে। জাতীয় পার্টিও আছে। আরও অনেক পা‌র্টি আছে। অজ্ঞান পার্টি, মলম পার্টি এরা আবার কারা? এদের নেতা কে জানিনা। তবে এইবার জানা গেছে। বাসের মধ্যে একের পর এক বোন ধর্ষিত হয় এর আগের কোন সরকারের আমলে এরকম হয় নাই।

 

বার বার ক্ষমতাসীন আওয়ামী লীগের নাম পরিবর্তনের সমালোচনা করে তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ এখন আর আওয়ামী লীগের নামে নাই। জন্মের সময় নাম ছিল আওয়ামী মুসলিম লীগ, পরে নাম পরিবর্তন করে হয়েছে আওয়ামী লীগ। পরে নাম কেটে বাচ্চাদের যেমন খতনা করা হয় সেই ভাবে কেটে নাম দিয়েছে বাকশাল, এখন আমার নাম দিয়েছে আওয়ামী লীগ। এই আওয়ামী লীগকে নতুন নাম দেওয়া হোক বাংলাদেশ মলম লীগ। এইজন্য প্রতিজ্ঞা করতে হবে প্রতিদিন রাজপথে থাকতে হবে।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com