যারা আমার ভাইদেরকে হত্যা করেছে তাদেরকে দেশ ছাড়া করতে হবে: দুদু

0
যারা আমার ভাইদেরকে হত্যা করেছে তাদেরকে এই দেশ ছাড়া করতে হবে জানিয়ে ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের সভাপতি নুরে আলমের ৫ বছরের ছোট্ট মেয়ের কথার উত্তর দিতে না পেরে আক্ষেপ প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

 

তিনি বলেন, ‘আমাদের ছাত্রনেতা নুরে আলম, স্বেচ্ছাসেবক দলের আব্দুর রহিমকে হত্যা করা হয়েছে। আমি ভোলায় ও বরিশালে গিয়েছিলাম। নুরে আলমের ৫ বছরের ছোট্ট মেয়ে আমার কাছে এসে বলল- বাবাকে নিয়ে আসেন নাই? বিশ্বাস করেন এই কথার জবাব আমি দিতে পারি নাই। এই কথার জবাব একটাই যারা আমার ভাইদেরকে হত্যা করেছে তাদেরকে এই দেশ ছাড়া করতে হবে। তাদের এই দেশে থাকার কোন অধিকার নাই।

 

রবিবার (৭ আগস্ট) দুপুরে কৃষকদলের উদ্যোগে ছাত্রদল নেতা নুরে আলম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

দুদু বলেন, আমাদের দেশে একটা কথা আছে ‘ভাত দেওয়ার মুরোদ নাই কিল মারার গোসায়’। আমাদের সরকার প্রধানের অবস্থা এরকম ভাত দেওয়ার মুরোদ নাই কিল মারার গোসায়। এমন একটা জিনিস নাই যেটার দাম বাড়ে নাই। শুধু মাত্র মানুষের জীবনের দাম কমেছে।

 

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, কৃষকরা ভাত খাওয়ায় আপনাদের। সেই কৃষকদের সারের দাম বাড়িয়েছেন। শ্রমিকরা উৎপাদন করে তাদের কোন ন্যায্য মূল্য নাই। এই দেশের মানুষ খুব কষ্টে আছে।

 

তিনি বলেন, কৃষকদলের এই সমাবেশ থেকে নিশ্চিত হয়ে আমি বলতে পারি। এই রৌদ্রের মধ্যে আপনারা দাঁড়িয়ে থাকতে পেরেছেন। আমি বিশ্বাস করি আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ আসলে আপনারা রাস্তায় নেমে এই সরকারের বিদায় হওয়ার জন্য একটা শেষ কথা বলতে পারবেন।

 

এ সময় তিনি সবাইকে আহ্বান জানিয়ে বলেন, আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য। দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য এদেশে আন্দোলনে রাস্তায় থাকবেন এই আহবান করি।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com