জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে রিজভীর নেতৃত্বে রাজধানীতে বিএনপির হারিকেন মিছিল

0

দেশে নজিরবিহীন লোডশেডিং, জ্বালানি অব্যবস্থাপনা এবং সম্প্রতি জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে হারিকেন মিছিল করেছে বিএনপি।

আজ শনিবার রাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিলটি নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটেঙ্গেল মোড় হয়ে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে রিজভী বলেন, নিশিরাতের ভোট ডাকাতির সরকার দেশের মানুষকে লোডশেডিংয়ের মাধ্যমে অন্ধকারে রেখেছে। এখন জনগণের পকেট কাটতে জ্বালানি তেলের দাম রেকর্ড বৃদ্ধি করেছে।

অবিলম্বে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করার আহ্বান জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব।

তিনি বলেন, ভোলায় বিএনপির প্রতিবাদ সমাবেশে অবৈধ সরকারের পেটোয়া পুলিশ বাহিনী গুলি চালিয়ে দুজনকে হত্যা ও অনেককে আহত করেছে। কিন্তু এ হত্যার প্রতিশোধ জনগণ নেবে। গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের স্বার্থে এবং সরকারের দুঃশাসনের বিরুদ্ধে বিএনপির আন্দোলন চলবে।

মিছিলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কেরাণীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী, ছাত্রদলের সাবেক নেতা ওমর ফারুক কাওসারসহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় হারিকেন নিয়ে বিএনপির নেতাকর্মীরা সরকারের বিভিন্ন অনিয়মের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com