সরকার পুরাে দেশটাকে তছনছ করে ফেলেছে, চারদিকে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে: দুদু

0
সরকার পুরাে দেশটাকে তছনছ করে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।
তিনি বলেন, গত ৫০ বছরে কোনো সরকার এভাবে জ্বালানি তেলের দাম বাড়িয়ে দেয়নি। কোনো কোনো ক্ষেত্রে ৫০ শতাংশের বেশি দাম বাড়ানো হয়েছে। এমনিতেই দেশে নিত্যপণ্যের দাম আকাশচুম্বী। মানুষের বাঁচার কোনো পথ নেই। চারদিকে শ্বাসরুদ্ধকর পরিস্থিতি বিরাজ করছে।’

 

দুদু ব‌লেন, দেশের স্বার্থে আন্দোলনে যোগ দেওয়ায় ছাত্রনেতা নূরে আলমকে হত্যা করা হয়েছে। বর্তমান সরকার ছাত্রদের উপর গুলি চালানো শুরু করেছে। সাবেক ছাত্রলীগের নেতা ওবায়দুল কাদের পুলিশদেরকে উস্কানি দিয়েছে। পুলিশ কি বসে থাকবে? আমি মনে করি ওবায়দুল কাদের ও স্বরাষ্ট্রমন্ত্রী উস্কানিতে ছাত্রদের উপরে পুলিশ গুলি করে হত্যা করেছে। এর কৈফিয়ত একদিন দিতে হবে।

 

আজ শনিবার (৬ জুলাই) বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম হত্যার প্রতিবাদে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ আয়োজিত ছাত্র সমাবেশে তিনি এসব কথা বলেন।

 

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, গতকাল রাত্রে এই অবৈধ সরকার আবার হঠাৎ করে তেল গ্যাসের দাম বাড়িয়েছে। এই ছাত্র সমাবেশ থেকে বলছি এই সরকার খুব বেশিদিন আর ক্ষমতায় থাকতে পারবে না। এই সরকার পুরা দেশটাকে তছনছ করে ফেলেছে। আমরা সবাই ঐক্যবদ্ধ হলে, দেশের জনগণকে সাথে নিয়ে রাস্তায় নামতে পারলে এই অবৈধ সরকার পালিয়ে যেতে বাধ্য হবে।

 

তিনি বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের অধীনে আন্দোলনের মাধ্যমে দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে পারবো। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে এই  ঐক্য গড়ে তোলার মধ্য দিয়েই আমরা আমাদের গণতন্ত্র এবং স্বাধীনতাকে পুনঃপ্রতিষ্ঠা করতে পারবো।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com