যার লজ্জা নাই সে হচ্ছে আওয়ামী লীগ সরকার: দুদু

0
প্রধানমন্ত্রীর উ‌দ্দেশ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আমার ভাইয়ের ওপর গুলি চালিয়েছেন। দুটি তাজা প্রাণ কেড়ে নিয়েছেন। আর কোন ভাই‌কে মারতে দেব না। এবার রাস্তায় আমরা ঘুরে দাঁড়াবো। জিয়ার সৈনিকদের আপনি চেনেন না।

 

ভোলায় স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল সভাপতি নিহতসহ শতাধিক নেতাকর্মীকে আহতের ঘটনার প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে বরিশাল নগরীর টাউন হল চত্বরে অনুষ্ঠিত এক সমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

দুদু বলেন, এটা আগস্ট মাস। আপনি (শেখ হাসিনা) আপনার ভাই বাবা মার জন্য কান্না করেন। অথচ এই মাসে পুলিশ দিয়ে নির্বিচারে আমার দুই ভাই‌কে হত্যা করলেন।

 

তিনি আরও বলেন, এই অবৈধ সরকার এত বিদ্যুৎ উৎপাদন করেছে যে এখন মানুষের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে। এদের লজ্জা নাই। আর যার লজ্জা নাই সে হচ্ছে আওয়ামী লীগ সরকার।

 

ছাত্রদলের সাবেক এই সভাপতি বলেন, আমি আগেও বলেছি এখনও বলছি, আমার মনে হয় এই ডিসেম্বর নাগাদ এই সরকার থাকবে না। ডিসেম্বর নাগাদ এই সরকারকে বাংলাদেশ থেকে বিদায় করে দেব।

 

শেখ হাসিনার উ‌দ্দেশ্যে তিনি বলেন, আপনি দশ টাকা সের চাল খাওয়াতে চেয়েছেন। কিন্তু এখন চালের দাম ৬০ থেকে ৭০ টাকা কেজি। যে সার ফ্রিতে দিতে চেয়েছেন সেই সারের দাম বাড়ছে। ঘরে ঘরে চাকরি দিতে চেয়েছেন অথচ আমার ভাইয়ের ওপর গুলি চালিয়েছেন। দুটি তাজা প্রাণ কেড়ে নিয়েছেন। আর মারতে দেব না। এবার রাস্তায় আমরা ঘুরে দাঁড়াবো।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com