বাগেরহাট জেলা জামায়াতের আমির ও সেক্রেটারিসহ আটক ৫

0

বাগেরহাট জেলা জামায়াতের আমির মাও. রেজাউল করীম, সেক্রেটারি শেখ ইউনুস আলীসহ পাঁচ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

পুলিশের মিডিয়া সেল থেকে জানানো হয়েছে আটকদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনায় মামলা দেয়া হয়েছে। আটকের সময় তাদের থেকে ককটেল, রামদাসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে।

এই ঘটনায় জামায়াতের আটকৃতদেরসহ জামায়াত, যুবদল, ছাত্রশিবিরের ১৬ নেতা -কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫ থেকে ৩০ জনকে আসামি করে বাগেরহাট মডেল থানার এসআই রোকনুজ্জামান একটি মামলা দায়ের করেছে। আটককৃতদের আজ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশের মিডিয়া সেলের এক বার্তায় জানানো হয়, বুধবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে এসআই রোকনুজ্জামান নাশকতার পরিকল্পনার খবর পেয়ে বাগেরহাট সদর উপজেলার গুজিহাটী এলাকার একটি মৎস্য ঘেরে অভিযান চালিয়ে বিভিন্ন ধরনের বিষ্ফোরক দ্রব্যসহ ওই পাঁচজনকে আটক করে।

এদিকে জামায়াতের জেলা আমিরের স্ত্রী রেহানা বেগম জানান, মাও. রেজাউল করীম, সেক্রেটারি শেখ ইউনুস আলী বুধবার বিকেলে বাগেরহাট ডেমা এলাকায় একজনের মায়ের জানাজার নামাজে যোগদান করেন। সেখান থেকে ফেরার পথে গুজিহাটী এলাকায় আওয়ামী লীগের কতিপয় নেতা তাদের গতিরোধ করে মারপিট করে। পরে আটকে রেখে পুলিশে দেয়। বাকী তিনজনকে রাতে পুলিশ বাড়ী থেকে ধরে নিয়ে নাশকতার মিথ্যা তকমা সাজিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com