গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

0

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে বিএনপি নেতাকর্মীদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে গাইবান্ধায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ই মে) দুপুর ১২ টায় শহরের সার্কুলার রোডে অবস্থিত জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপি’র সভাপতি মইনুল হাসান সাদিক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লে: কর্নেল (অব:) এম এ লতিফ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল ইসলাম, বিএনপি গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান খান।

বক্তারা আলোচনায় বলেন, দেশে আজ আইনের শাসন নেই বললেই চলে। আর এ কারণেই দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার অনেক বাহিরে চলে গেছে। আওয়ামী সন্ত্রাসীদের অত্যাচারে সাধারণ মানুষ অতিষ্ঠ। বিএনপি নেতাকর্মীদের উপর অন্যায় ভাবে মিথ্যা মামলা দিয়ে ও পুলিশ দিয়ে তাদেরকে গ্রেপ্তা সহ নানাভাবে হয়রানি করা হচ্ছে। তারা অবৈধ সরকারকে হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, আগামীতে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে। অন্যথায় সাধারণ জনগণকে সঙ্গে নিয়ে সরকারের পতন নিশ্চিত করা হবে। বক্তারা বিএনপি নেতাকর্মীদের সকল কর্মসূচিতে অংশগ্রহণ করার এবং আগামীতে আওয়ামী সন্ত্রাসীদের প্রতিহত করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।

সমাবেশে আরো বক্তব্য রাখেন কৃষক দল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ইলিয়াস হোসেন, জেলা বিএনপি’র সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা শেখ সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক এডভোকেট বেলাল, স্বেচ্ছাসেবক দল জেলা সভাপতি স্বপন ও সাধারণ সম্পাদক খোকন, মহিলা দল জেলা সাধারণ সম্পাদক তমা, ছাত্রদল জেলা সভাপতি জাকারিয়া ও সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারিখ সহ বিএনপি বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে সঞ্চালনা করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাহামুদুন নবী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com