সেচ্ছাসেবক দলনেতা মারুফের পরিবারকে তারেক রহমানের ঈদ উপহার দিলেন শামা ওবায়েদ

0

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিংকু বলেছেন, ক্ষমতা টিকিয়ে রাখতে সরকার যাকে ইচ্ছা তাকে গুম, খুন ও হত্যা করছে। তারই ধারাবাহিকতায় মারুফ খুন হয়। নেতৃবৃন্দের উদ্দ্যেশে তিনি বলেন আগামীতে আমরা যেন নগরকান্দা ও সালথার সকল জিয়া ও ওবায়েদ সৈনিকরা ঐক্য ভাবে আন্দোলন সংগ্রামে এই স্বৈরাচারী সরকারকে হঠানো জন্য মাঠে থাকতে পারি তার জন্য প্রস্তুত থাকতে হবে।

আজ মঙ্গলবার ঈদুল ফিতরের দিন বিকালে ফরিদপুরের নগরকান্দা পৌরসভাধীন মিনার গ্রামে  ২০১৩ সালে ২৭ অক্টোবর পুলিশের সাথে সংঘর্ষে নিহত নগরকান্দা পৌরসভার ২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি মারুফ হোসানের বাবা শেখ রাবু ও মা সালেহা বেগমের হাতে তারেক রহমানের ঈদ উপহার তুলে দেয়ার সময়  তিনি একথা বলেন।

এ ছাড়া শামা ওবায়েদ জেল জুলুমসহ বিভিন্ন নির্যাতিত নেতাকর্মী পরিবারদের বাড়ীতে বাড়ীতে যান এবং তাদের খোঁজ খবর নেন এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় তার সঙ্গে জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, মহানগর যুবদলের উত্তরের যুগ্ম আহবায়ক আবুল হাসান টিটু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক একে আজাদ বাদশা, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা লিটন বিশ্বাস, জেলা ছাত্র দলের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন মিঠু, নগরকান্দা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, সহ-সভাপতি বাবুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শওকত শরীফ, উপজেলা যুবদলের সভাপতি আলিমুজ্জামান সেলুসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com