ট্রাক-বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

0

বাগেরহাটের ফকিরহাটে ট্রাক এবং বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ভয়াবহ এ দুর্ঘটনায় শিশুসহ তিন জন নিহত হয়েছেন। রবিবার (১ মে) সকালে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। তাদেরকে প্রথমে ফকিরহাট ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত হতাহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

মোল্লাহাট হাইওয়ে থানার ওসি আবুল হাসান জানান, বাগেরহাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা কমফোর্ট লাইনের একটি যাত্রীবাহী বাস ফকিরহাট উপজেলার পালেরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাক ও বাসের চালক আটকে যান। ফায়ার সার্ভিস এসে তাদেরকে বের করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত অবস্থায় পাঠানো হয়।

বাগেরহাট ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক জানান, তারা ঘটনাস্থলে গিয়ে বাস ও ট্রাকের চালকের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছেন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. সবুজ শেখ জানান, ১০ মাসের একটি শিশুকে হাসপাতালে আনার পর মৃত অবস্থায় পাওয়া গেছে। তবে শিশুটির মা-বাবার অবস্থাও আশঙ্কাজনক। তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com