ঐকমত্যের ভিত্তিতেই অনির্বাচিত সরকার হটানোর আন্দোলনের কর্মসূচি ঠিক করা হবে: মোশাররফ

0

বিরোধী রাজনৈতিক দলগুলোর ঐকমত্যের ভিত্তিতেই সরকার হটানোর আন্দোলনের কর্মসূচি ঠিক করা হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

বুধবার (২৭ এপ্রিল) রাজধানীর রাজারবাগে একটি রেস্টুরেন্টে নাগরিক ঐক্যের আয়োজনে ‘এই সরকারের অধীনে নির্বাচনকে না বলুন’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ কথা জানান। সভায় বিএনপি, গণফোরাম, জেএসডি, গণসংহতি আন্দোলনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা অংশ নেন।

খন্দকার মোশাররফ বলেন, আজ আলোচনার বিষয়বস্তু এই সরকারের অধীনে নির্বাচনে না যাওয়া। এর সঙ্গে আমরাও একমত প্রকাশ করছি। এই কথার সঙ্গে আরও যুক্ত করতে চাই আর এই সরকার না। বর্তমান সরকারের অধীনে নির্বাচন তো না-ই। দেশের যে পরিস্থিতি যে অবস্থা তাতে এখন সময় এসেছে সরকারকে না বলা।

তিনি বলেন, এই সরকারকে বিদায় দেবার জন্য আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই। দেশের মানুষের আকাঙ্ক্ষা মুক্তিযুদ্ধের চেতনা গণতন্ত্রকে পুনরুদ্ধার করা, ভোটাধিকার ফিরিয়ে আনা ও এ দেশের মানুষের মালিকানা তাদের কাছে ফিরিয়ে দেওয়া। এর জন্য আমরা সব গণতান্ত্রিক জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তি, রাজনৈতিক শক্তি, দল ও ব্যক্তিকে আহ্বান জানাব। তারা যেন এই স্বৈরাচারী, ফ্যাসিস্ট সরকারের হাত থেকে এদেশের জনগণকে মুক্ত করে। সেজন্য আমরা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন ও সংগ্রামের জন্য যে কর্মসূচি প্রয়োজন হবে তা আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত নেবো।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com